মাথায় স্নানের পোশাক, ছোট্ট অ-ন্ত-র্বাসের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে স্ত-ন! তু’মু’ল হ-ট ছবি পোস্ট করলেন রিয়া সেন, রইলো ছবি!

নিজস্ব প্রতিবেদন:- আরো একবার তুমুল ভাইরাল রিয়া সেন । ৯০ দশকের বা তারও আগে বাংলা ছবিকে যে সমস্ত নায়ক নায়িকারা বলাবাহুল্য যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীরা বিশ্ব দরবারে তুলে ধরেছিলেন তাদের মধ্যে অন্যতম ছিলেন সুচিত্রা সেন । উত্তম কুমার ও সুচিত্রা সেন বাংলা অভিনয় জগতে এক উজ্জ্বল নক্ষত্র হিসেবে পরিচিত ছিলেন । তিনি তার অভিনয় দক্ষতার মাধ্যমে জয় করেছিলেন সেকালের দর্শকদের মন । তবে তার মেয়ে মুনমুন সেন কোথাও যেন মায়ের ধারাকে অব্যাহত রাখতে ব্য-র্থ । কারণ মুনমুন সেন তেমনভাবে বাংলার অভিনয় জগতে প্র-ভা-ব ফেলতে পারেনি।

মুনমুন সেন বাংলার অভিনয় জগতে তেমন প্র-ভা-ব ফেলতে না পারলেও তার দুই মেয়ে রিয়া সেন এবং রাইমা সেন যথেষ্ট পরিচিত বাংলার অভিনয় জগতে। তবে রিয়ার থেকে রাইমার পরিচিতি কোথাও একটু বেশি । তার অভিনয় দক্ষতা তাঁর পরিচিতি এনে দিয়েছেন । অপরদিকে অভিনেত্রী হিসেবে তেমন কোন প্র-ভা-ব ফেলতে না পারলেও মডেলিং ও ছোটখাটো বিজ্ঞাপনে ব্যাপক জনপ্রিয়তা ফেলেছে এই বাংলাতে । তার পাশাপাশি বিভিন্ন ল বা মিডিয়াম বাজেটের হিন্দি সিনেমাতে তিনি বেশ সুপরিচিত । বাংলা হিন্দি তেলুগু সহ একাধিক ছবিতে অভিনয় করেছে রিয়া সেন।

তবে শুধুমাত্র অভিনয়ে তিনি সী-মা-ব-দ্ধ থাকেনি । তার পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপন যেমন লেকমির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে এবং এইচআইভি এর বিজ্ঞাপনে তাকে দেখতে পাওয়া যায় । সম্প্রতি রিয়া সেন সোশ্যাল মিডিয়াতে একটু বেশি সক্রিয় হয়ে উঠছে ধীরে ধীরে। লকডাউন এর পর্ব থেকে এই সক্রিয়তা আরো যেন দ্বিগুন হয়েছেন। একের পর এক ছবি এবং ভিডিওর মাধ্যমে রীতিমতো তা-ক লাগিয়ে দিচ্ছে তার অনুগামীদের । তার সাথে সাথে উ-ত্তা-প ছড়াচ্ছে নেট পাড়াতে। এবার সেই রিয়া সেন ফেরার একবার উঠে এলেন খবরের শিরোনামে ।

সম্প্রতি তিনি একটি ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন। । এই ফটোতে রিয়া পরে রয়েছেন কালো বি-কি-নি টপ ও কালো লঙ স্কার্ট। মাথায় রয়েছে তোয়ালের টারবান। হঠাৎ রিয়াকে দেখে মনে হতে পারে, তিনি যেন সদ্য-স্না-তা। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ছবিটি । এসেছে প্রচুর কৌতুহলী মন্তব্যের সংখ্যা । অভিনেত্রী রিয়া সেন ১৯৯১ সালে ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রিতে বলিউড ফিল্ম ‘বি-ষ-কন্যা’য় শিশুশিল্পী হিসেবে ডেবিউ করেন । তার পাশাপাশি মাত্র সতেরো বছর বয়সে গায়িকা ফাল্গুনী পাঠক -এর মিউজিক ভিডিও ‘ইয়াদ পিয়া কি আনে লাগি’ –এর মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠেন রিয়া । তবে সম্প্রতি এই ছবিটি রীতিমতো উ-ষ্ণ-তা বাড়িয়েছে এই প্রজন্মের তরুণ-যুবকদের মনে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button