*একদম জলের দামে কিনুন নতুন কন্ডিশনের সেকেন্ড হ্যান্ড ফোন! কলকাতার সব থেকে বড় পুরনো মোবাইলের মার্কেট! রইল ঠিকানা সহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-বর্তমান প্রজন্মের মুঠোফোন বা সেলফোন এমন এক ধরনের ধারালো অস্ত্র যার মাধ্যমে আমরা ২৪ ঘন্টায় যোগাযোগ থাকতে পারি আমাদের আশেপাশে সমস্ত ছোটখাটো বিষয় এর সাথে । পৃথিবীর যেকোন প্রান্তের যেকোন ঘটনা মুহূর্তের মধ্যে জানতে পারি যার মাধ্যমে সেটি হলো এই মুঠোফোন বা সেলফোন । তবে এই ফোনের পরিবর্তন হয়েছে সময়ের সাথে সাথে ।

যখন প্রথম ফোন আবিষ্কার হয় তখন ল্যান্ডফোনের প্রচলন ছিল।কিন্তু এটিকে বহন করা যেত না । কাজেই দেখা গিয়েছিল বেশ অসুবিধা ।সেই সাথে সাথে এই অসুবিধা দূর করতে এবং বাজারের চাহিদা বাড়াতে বিভিন্ন কোম্পানী গুলির হাত ধরে বাজারে আসে নিত্য নতুন ফোন ।প্রথম দিকেই ফোনগু-লি 2G পরিষেবায় প্রকাশ পায় এবং ধীরে ধীরে সময়ের সাথে সাথে এর পরিষেবা বাড়তে থাকে।

2G ফোনগু-লি আগেকার দিনে পাওয়া যেত চড়া দামে ।কারণ তখন সবে বাজারে নেমে এসে মুঠোফোন। সময়ের সাথে সাথে এর চেহারা পাল্টে যেতো থাকে। এবং 2G থেকে আস্তে আস্তে 3G,4G তে পৌঁছায় স্মার্টফোন। তার সাথে সাথে উন্নত হয়েছে ফোনের বিভিন্ন সুবিধা অর্থাৎ ফিচারস গুলো।

তবে শুধুমাত্র ফোনের কথা চিন্তা করলে হবে না তার পাশাপাশি চিন্তা করতে হবে দামের কথা বর্তমানে যে হারে বেড়ে চলেছে স্মার্টফোনের চাহিদা তার সাথে সাথে পাল্লা দিয়ে বাড়ছে এর মূল্য কিন্তু আপনার যদি এমনটা বলা হয় যে আপনি একদম হোলসেল প্রাইস পেয়ে যাবেন স্মার্টফোন ।

এমনকি হাজার টাকা পেয়ে যেতে পারেন 4g স্মার্টফোন তাহলে কি আপনি অবাক হবেন না কিন্তু অবাক হওয়ার কোনো অবকাশ নেই ।বর্তমানে এমন একটি দোকানে সন্ধান পাওয়া গেছে যেখানে আপনি একদমই কম দামে পাবেন একদম নতুন ফোন।

প্রথমেই জানিয়ে রাখি এই দোকানে থাকা প্রতিটি মাল হয় ফাস্ট কঁপি নইলে সেকেন্ডহ্যান্ড। কিন্তু সেকেন্ড হ্যান্ড হলো বাইরে থেকে দেখে তা বোঝার উপায় নেই। কোন রকম দাগ বা ক্ষতি ছাড়াই প্রতিটি জিনিসপত্র বিক্রি করা হয় তার পাশাপাশি প্রতিটি জিনিসপত্র উপর থাকে আকর্ষণীয় ছাড় এবং উপহার ।

পাশাপাশি বাজারে যে সমস্ত মোবাইল ফোন গুলোর দাম অত্যধিক হারে বেশি সেই সমস্ত মোবাইল দাম পাওয়া যাচ্ছে একদমই কম দামে। আপনি জানলে অবাক হবেন যে মাত্র 699 টাকা তে 4G স্মার্টফোন পাওয়া যাচ্ছে এই দোকানে । তাই দেরি না করে একবার স্বত্বর যোগাযোগ করুন দোকানের মালিকের সাথে ।

এই দোকানটির নাম হচ্ছে mobi buzz.in। মধ্যমগ্রাম থেকে সোদপুর যাওয়ার রাস্তায় অটো স্ট্যান্ডের পাশে অবস্থিত এই দোকানটি আপনারা বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন নিচে দেওয়া নাম্বারে ফোন নাম্বার :– 7003212021

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button