করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে অভিনেত্রী শুভশ্রী! তাই ছেলের সঙ্গে কথা বলতে ভিডিও কলই ভরসা!

নিজস্ব প্রতিবেদন:-মহামারীর প্রকল্পে বেশ কিছুদিন আগে স্তব্ধ হয়ে গেছিল পড়ে গোটা বিশ্বের সমস্ত কিছুর । এমনকি অর্থনৈতিক অবস্থা মুখ থুবড়ে পড়েছিল ।এমতাবস্থায় দাঁড়িয়ে পরিস্থিতি আবার যখন ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করছে দেশের অর্থনীতি যখন আবার উঠে দাঁড়াতে শুরু করেছে তখন তৃতীয়বারের জন্য পুনরায় করোনা ঢেউ আছড়ে পড়ল ভারত বর্ষ তথা গোটা বিশ্বের উপরে এবং এবারও প্রচুর সংখ্যক মানুষ সংক্রমিত হচ্ছে।

অনেকে হয়তো ভ্যাকসিন নিয়ে নিয়েছেন। কিন্তু তবু সংক্রমণ হচ্ছে । কারণ নতুন এই ভেরিয়েন্ট এর উপসর্গ সম্পূর্ণ আলাদা এবং আক্রমণ করার ধরন ও অন্যান্যদের তুলনায় অনেকটাই আলাদা। কারণ নেই কিন্তু মৃত্যুসংখ্যা দেখতে গেলে অনেকটাই কম অন্যান্য ভেরিয়েন্ট তুলনায় ।কিন্তু ফের আক্রান্ত হলেন শুভশ্রী গাঙ্গুলী ।একদম ঠিক শুনেছেন পুরনো পুনরায় শুভশ্রী গাঙ্গুলী আক্রান্ত হলেন এবং নিজেকে তিনি আইসোলেশন রেখেছেন । সরিয়ে রেখেছেন তার ছোট্ট ছেলের থেকে।

সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছিল সেখানে দেখা যাচ্ছে যে নিজের ফ্ল্যাটে অন্য একটি ঘরে নিজেকে গৃহবন্দি করে রেখেছে শুভশ্রী গাঙ্গুলী ।এবং তার ছেলের সাথে যদি কোন কারণে কথা বলতে ইচ্ছে করে তখন তিনি ভিডিও কলের মাধ্যমে একটা ছেলের সাথে কথা বলে নেন ।সেই চিত্র ফুটে উঠেছে সেই ভিডিওর মাধ্যমে । ইতিমধ্যে অনেকেই দ্রুত সুস্থতা কামনা করেছে কমেন্টস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button