কপাল ভর্তি সিঁদুর পড়ে বিদায় শেষে বরকে স্কুটিতে চাপিয়ে নাচতে নাচতে শ্বশুরবাড়িতে গেলেন নতুন বৌ, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বড় গাড়ি জাকজমকপূর্ণভাবে আয়োজন করা লোকজনের সাথে নয় বরং একা নিজে স্কুটি চালিয়ে সদ্য বিবাহিত বরকে নিয়ে যাচ্ছেন শ্বশুরবাড়িতে । বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের প্লাটফর্ম যেখানে নিজের কোনো ঘটনা বা আমাদের আশেপাশে কোন ঘটনা মুহূর্তের মধ্যে পৌঁছে দেওয়া যেতে পারে পৃথিবীর আ-নাচে-কা-নাচে। শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এমনটা কিন্তু নয় । এর পাশাপাশি ছোটখাটো জীবনের মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করেও অনেক সময় বিভিন্ন মানুষ পৌঁছে গেছেন পৃথিবীর সর্বত্র । এর পাশাপাশি এই দীর্ঘ ল-ক-ডাউন মানুষ রীতিমতো গৃহ-ব-ন্দি ।

যার ফলে একঘেয়েমি গ্রাস করছে তাদের জীবনকে এবং সেটি কাটিয়ে তুলতে মূলত তারা মু-খ গু-জে সোশ্যাল মিডিয়াতে । সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে । অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় ।এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার দরুন । কখনো আবার দ-ম-ফা-টা হাসির ভিডিও আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অ-বাক ক-রে দি-য়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের।

আমরা এই সোশ্যাল মিডিয়ার দরুন অনেক কিছু দেখতে পাই । কখনো কোন বাচ্চা ছেলের শিশুসুলভ আচরণ তো । কখনো গান গেয়ে ওঠা রিক্সাওয়ালা । বিভিন্ন ধরনের ঘটনা মাঝেও মানুষ খুঁ-জে পা-ই ক্লা-ন্তি বা অ-ব-সাদ থেকে মুক্তি পাওয়ার মন্ত্র । কারণ এই পরিস্থিতিতে দীর্ঘদিন ধরে খারাপ আর মৃ-ত্যু সং-বাদ শুনতে শুনতে রীতিমত ভা-রা-ক্রান্ত হ-য়ে উ-ঠেছে মন । তাই কিছুটা শান্তি খুঁজছে মানুষ এবং সেই শান্তির জন্য মু-খ গু-জেছে সোশ্যাল মিডিয়া তে বর্তমান যুগে । সোশ্যাল মিডিয়া মানুষকে নিরাশা করেনি কখনো এবার ঠিক সেরকমই একটি ঘটনা ঘটল ।সম্প্রতি একটি ভিডিও যা রীতিমতো হাসিয়ে তুলবে আপনাকেও ।

ঠিক তেমনি ফেসবুকে একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে সদ্য বিবাহিত এক এক বউ সদ্য বিবাহিত নিজের বরকে নিজের স্কুটির পিছনে চাপিয়ে নিয়ে রওনা দিয়েছেন শ্বশুরবাড়ি উদ্দেশ্যে । আশেপাশে নেই কোন জাঁকজমকপূর্ণ আচরণ বা লোক । শুধুমাত্র আছেন তিনি আর বর । ঘটনাটি ঘটেছে শিলিগুড়িতে এবং প্রার্থীর নাম সুদেষ্ণা সরকার । পাত্রী দাদা এই ভিডিওটি করেছেন এবং পরবর্তীকালে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন আর শেয়ার হতে না হতেই ঝ-ড়ের গ-তিতে হয়েছে ভাইরাল হয়েছে সেটি । অভিনব এই পদ্ধতিটিকে অনেকে সাধুবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button