সায়নী ঘোষকে ধ-ম-ক পুলিশের, ভয়ে জু’বুথু’বু হয়ে গেলেন অভিনেত্রী সায়নী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে ভোটের রাজনীতি যথেষ্ট পরিমাণে উ-ত্তপ্ত । একথা আমরা প্রত্যেকে জানি ।ইতিমধ্যে সপ্তম দফার ভোট শেষ হয়ে গেছে । অপেক্ষা শুধু আর এক দফার ভোট । তাহলে ভোটদান পর্ব সম্পূর্ণ রকম ভাবে শেষ হবে । এই ভোট চলাকালীন আমরা বিভিন্ন জায়গায় বিভিন্ন উ-ত্তপ্ত এবং উ-ত্তে-জিত হবার ঘটনা শুনেছি ও দেখেছি ।ঠিক তেমনি সপ্তম দফা ভোটের দিন কিছুটা হলেও উত্তপ্ত হয়েছিল আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্র কিন্তু কেন । আমরা জানি যে বেশ কিছুদিন আগে অর্থাৎ মাস চারেক আগে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন অভিনেত্রীর সায়নী ঘোষ ।

আর তারপর থেকে দা-পুটে অভিনেত্রী একদম সুদক্ষ রাজনীতিবিদ হয়ে ওঠার চেষ্টা করতে থাকেন তিনি । সায়নী ঘোষের বিভিন্ন বি-ত-র্কমূ-লক কাজ মাঝেমধ্যে উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । কিন্তু সেই সমস্ত বিষয়-গু-লি কে উপেক্ষা করে তিনি তার নিজের প্রচার চালিয়ে গেছেন । কখনো কা-লবৈ-শাখী ঝ-ড় কে মাথায় নিয়ে তো কখনও আবার দৌ-ড়ে দৌ-ড়ে ছুটে ছুটে প্রচার করেছেন তিনি । সেই সায়নী ঘোষের বিধানসভা ভোটের দিন সৃষ্টি হল উ-ত্তে-জ-না। এবং এই উ-ত্তে-জনা কোন সাধারন মানুষের সাথে সাধারণ মানুষের নয় বরং ক্যান্ডিডেট অর্থাৎ সায়নী ঘোষের সাথে এক দায়িত্ববান পু-লিশ অ-ফিসারের ।

কিন্তু কেন তার সাথে বি-তর্কে জ-ড়িয়ে প-ড়লেন সায়নী ঘোষ ? সূত্র মারফত জানা যাচ্ছে যে পু-লিশ নাকি তাদের কর্মী সমর্থকদের বে-ধড়ক মা-র ছিলো লা-ঠি-পে-টা ক-রছিল অকারণে । তাই সেখানে উপস্থিত হন সায়নী ঘোষ ।এবং তিনি সেই পুলিশ সাব-ইন্সপেক্টর এর কাছে জানতে চান যে কেন এই ধরনের কাজকর্ম করা হচ্ছে । তার উত্তরে তিনি জানান যে তারা নাকি ঝা-মেলা তৈরি করছিলেন এবং ঝা-মেলা সৃষ্টি করার চে-ষ্টা ক-রছিলেন সতর্ক বিধি মেনে চলেন নি । তাই এই ধরনের কাজকর্ম তারা করেছেন ।

তারপরে পরিস্থিতি আরো একটু উ-ত্তপ্ত হয় । এইরকম ভাবে ত-র্ক বি-তর্ক চলতে চলতে হঠাৎ করে সায়নী ঘোষ সেই পু-লিশ সাব ইন্স-পেক্টর কে জিজ্ঞেস করে বসেন আপনার নাম কি? কিছুটা হলেও হু-মকি সুরে জিজ্ঞেস করেন তিনি । এবং তার প্রতুত্তরে পু-লিশ সায়নী ঘোষ কে কিছুটা ধ-মকের সুরে নিজের নাম বলেন । আর এই ঘটনার পর থেকে উ-ত্তপ্ত আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্র ।যদি এখন পরিস্থিতি স্বাভাবিক এবং সায়নী ঘোষের এই প্র-তি-ক্রিয়াকে ক-টাক্ষ করতে ছাড়েনি বিরোধী দল বিজেপি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button