স্টেশনের মাঝেই চ-ল’ন্ত ট্রে’নে উঠতে গিয়ে পা হ-ড়’কালো যুবতীর , একটা পা ঢু-কে গেলো ট্রে-নের নি’চে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা প্রতিদিন সোশ্যাল মিডিয়ার দরুন এমন বেশ কিছু ধরনের ঘটনা খবর শুনে থাকি যেগুলো রীতি-মতো আমাদেরকে ভাবিয়ে তোলে বারবার । তার পাশাপাশি এই সমাজ এত জঞ্জালে পরিণত হচ্ছে প্রতিদিন যে সেখানে প্রাণ খু-লে নিঃ-শ্বাস নেবার উপায় নেই ।

চারিদিকে খু-ন ধর্ষ-ণের ঘটনা প্রায় উঠে আসছে সোশ্যাল মিডিয়াই । রীতিমতো আবর্জনা তে পরিণত হয়েছে আমাদের আশেপাশে এই সমাজ । কিন্তু এর মাঝে বেঁচে আছে মানবিকতা এবং মনুষত্ব। এই ঘটনার তার প্রমাণ।

আমাদের মধ্যে অনেকেই এমন বেশ কিছু ধরনের মানুষ আছেন যাদের হয়তো উপার্জন অনেক বেশি । মাস গেলে মোটা অংকের মাইনে ঢুকে । কিন্তু তাদের মানবিকতা একদমই নেই । তার পাশাপাশি এমন অনেক জন আছে যারা হয়তো স্বল্পমাত্রায় উপার্জন করেন । কিন্তু তাদের মন অনেকাংশে বড় । যার ফলে যেকোন বি-প-দে তারা উপকার করতে পিছুপা হয়না । এই ঘটনা তার প্রমান।

সম্প্রতি একটি ভিডিওর যথেষ্ট পরিমাণে নাড়া দিয়েছে মানুষের মনকে । সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে প্লাটফর্ম থেকে একটি এক্সপ্রেস ট্রেন ছেড়ে দিচ্ছে কারণ তার নির্দিষ্ট সময় হয়ে গেছে ছাড়ার । কিন্তু তখনও দুই জন যাত্রী ট্রেনে উঠতে পারেননি । কোন কারণে তারা প্ল্যাটফর্মের উঠতে দেরি করেছেন । যার ফলে তারা চিন্তিত হয়ে পড়েন এবং চলন্ত ট্রেনে চা পতে যায় । কিন্তু পিছনে থাকা রেলকর্মী তাদেরকে আশ্বস্ত করেন যে তারা যেন এরকম বিপ-জ্জ-নক ভাবে ট্রেনে না চাপেন।

পরবর্তী ক্ষেত্রে দেখা যায় যে ট্রেনটি প্লাটফর্ম থেকে কিছুটা এগিয়ে গিয়ে আবার পুনরায় দাঁড়িয়ে যায় এবং ট্রেনটি দাড়ায় শুধুমাত্র সেই যা-ত্রীকে তোলার জন্য । অনেকে এটিকে কটুক্তি করলেও অনেকে আবার মানবিকতার খা-তিরে দেখেছে বিষয়টিকে । ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button