একসাথে লাইভে আসলো অঙ্কুশ-জিৎ-শুভশ্রী-বিক্রম, সকলেই মা-তলেন হাসিঠাট্টায়, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে এমন অনেক অভিনেতা এবং অভিনেত্রী থেকে থাকেন যারা শুধুমাত্র তাদের অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছে আমাদের মনকে । ঠিক তেমনি বাংলার অভিনয় জগতে বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী দের কে দেখা যাবে সম্প্রতি একটি মঞ্চ এ । এবং এর তালিকায় রয়েছে অঙ্কুশ হাজরা শুভশ্রী গাঙ্গুলী জিৎ বিক্রম চট্টোপাধ্যায় এবং বলিউডের বিখ্যাত নায়ক গোবিন্দ ।

খনে আপনারা নিশ্চয় আন্দাজ করে নিতে পেরেছেন যে আমি কিসের কথা বলতে চলেছি । শনিবার থেকে শুরু হয়েছে ডান্স বাংলা ডান্সের নতুন পর্ব এবং এই সো তে বিচারকদের আসলে দেখা যাবে শুভশ্রী গাঙ্গুলী অঙ্কুশ হাজরা জিৎ এবং গোবিন্দা কে । বাংলার অভিনয় জগতের মূল্যবান নক্ষত্রগুলো একই ছাদের তলায় যা অভিনয় ইতিহাসে এই প্রথম ।

শুভশ্রী গাঙ্গুলীর ও অঙ্কুশ হাজরা হচ্ছে তো একই শহরের বাসিন্দা তাই তাদের মধ্যে বন্ডিং অনেকখানি বেশি । কিন্তু ডান্স বাংলা ডান্স শুরু হওয়ার কিছুক্ষণ আগে অব্দি তারা নিজেদের মধ্যে একটি লাইভ ভিডিও করেন । যেখানে অঙ্কুশ হাজরা সাথে যুক্ত ছিলেন শুভশ্রী গাঙ্গুলী জিৎ এবং বিক্রম চট্টোপাধ্যায় । আর সেখানে অঙ্কুশ বেফাঁ-স ম-ন্তব্য ক-রে ব-সলেন শুভশ্রীর উদ্দেশ্যে যা শুনে হেসে লু-টোপু-টি গেলেন অভিনেতা জিৎ ।

অঙ্কুশ হাজরা কে সেই লাইভে শুভশ্রীকে বলতে শোনা যায় ‘জান’ অর্থাৎ ভালোবেসে তিনি তাকে ‘জান’ বলেছেন । যদি বিষয়টি মজার ছলে করা একটি মন্তব্য । কিন্তু সেই মন্তব্য শুনে দমফা-টা হা-সি লু-টিয়ে প-ড়ে অভিনেতা জিত ইতিমধ্যে সে ভিডিওটি জ-ল্পনার পরিবেশ সৃষ্টি করেছে। তার পাশাপাশি ভাইরাল হয়েছে সর্বত্র ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button