রোজ রাতে নিজের স্বামীকে খুশি রাখতে যা করেন রানি মুখার্জী, ল’জ্জায় নিজেই বললেন রানী মুখার্জি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা অনেকেই হিন্দি সিনেমার সাথে নিজেদেরকে বা আমাদের আশেপাশে পরিবেশকে মিলিয়ে নিতে পারি তাই হয়তো প্রতিদিনই হিন্দি সিনেমার কদর বেড়ে চলেছে । কিন্তু ভালো রকম ভাবে লক্ষ্য করলে দেখতে পাবো সেই বলিউড ইন্ডাস্ট্রিতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী রয়েছে যাদের জীবনের পথচলার শুরু হয় বাংলা থেকে অর্থাৎ এই পশ্চিমবাংলা থেকে । ঠিক সে রকমই একজন অভিনেত্রী হলেন রানী মুখার্জি । নাম শুনে নিশ্চয়ই বুঝতে পারছেন তিনি একজন খাঁটি বাঙালি ।

কিন্তু বাংলা ছেড়ে তিনি পাড়ি দিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রিতে এবং সেখানে বুনেছেন নিজের স্বপ্ন। একের পর এক দু-র্ধর্ষ ছবি দর্শকদের উপহার দিয়ে তিনি । রীতিমতো ম-ন্ত্র-মুগ্ধ করে তুলেছেন সকলকে । ভরিয়ে তুলেছেন নিজেকে জনপ্রিয়তাই । তার অভিনয় দক্ষতা বারবার অনুগামীদের কে আ-প্লুত করে । তাইতো রানী মুখার্জি যেকোনো ধরনের সিনেমা মুক্তি পাওয়ার পর হাউসফুল হয়ে যায় মুহূর্তের ভেতর ।

কিন্তু রানী মুখার্জির স্বামী হচ্ছে আদিত্য চোপড়া । তার কথা অনুসারে আদিত্য চোপড়া মোটেও সহজ সরল মানুষ নয় । রানি মুখার্জি যে সিনেমা জগতের অভিনয় করে সেটি তার পছন্দ নয় । তবে প্রতিদিন রাত্রে রানী মুখার্জিকে এই কাজটি করতে হয় তার স্বামী আদিত্য চোপড়াকে মনোরঞ্জন করার জন্য ।

রানী মুখার্জি একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন যে তার স্বামী পছন্দ করেন যাতে তিনি সবসময় সেজেগুজে থাকেন । বাড়িতে প্রত্যেক মেয়ে চাই নিজের কমফোর্ট জোন এ ফিরতে । কিন্তু রানী মুখার্জি ক্ষেত্রে তেমন টা হয় না । সারাদিনের কর্মব্যস্ততার পর পর আদিত্য চোপড়া যখন বাড়িতে আসেন তখন রানী মুখার্জিকে মেকআপ করতে হয় । এবং এটি একদিনের ঘটনা নয় বছরের পর বছর ধরে একই ঘটনা ঘটে আসছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button