বাড়িতে পুরনো 2 টাকার এই কয়েনটি আছে? থাকলেই পাবেন 5 লক্ষ টাকা! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-করোনা আবহে অনেক মানুষই নিজের রোজগার হারিয়েছেন। দেশের বেকার সংখ্যা ক্রমাগত বেড়েই চলেছে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আলোচনা করতে চলেছি এমন একটি উপায় প্রসঙ্গে যেখানে আপনি কোন রকম বিনিয়োগ ছাড়াই অর্থ রোজগার করতে পারেন। তবে তার জন্য আপনার বাড়িতে পুরনো কোন টাকা বা কয়েন থাকা বাঞ্ছনীয়।

আসুন দেরি না করে বিস্তারিত জেনে নেওয়া যাক।।প্রথমত যদি আপনার কাছে ১৯৯৪ সালের সিরিজের দু’টাকার কয়েন থেকে থাকে সেক্ষেত্রে 5 লক্ষ টাকা পর্যন্ত উপার্জন করতে পারেন। বর্তমানে এই কয়েন এর চাহিদা অত্যন্ত। যদি আপনার কাছে থাকা দু টাকার কয়েন এর পেছনে বিশ্ব খাদ্য দিবস এর নকশা থাকে, তবে এটি থেকেও আপনি কয়েক লক্ষ টাকা পর্যন্ত রোজগার করতে পারেন।

পাশাপাশি রানী ভিক্টোরিয়ার শাসনকাল এর সময়কালীন কোন রকমের অ্যালুমিনিয়ামের ১ টাকার কয়েন কিংবা ১৯১৮ সালের এক টাকার কয়েন যদি আপনার কাছে থাকে সেক্ষেত্রে আপনি খুব সহজেই লাখপতি হয়ে যেতে পারেন। এই কয়েন গুলির মূল্য প্রায় কয়েক লক্ষ টাকা পর্যন্ত হতে পারে।

এই কয়েন গুলো বিক্রি করতে হলে আপনি কুইকার কিংবা ওএলএক্স এ যেতে পারেন। এই অ্যাপ্লিকেশনগুলিতে অ্যাকাউন্ট খুলে নিজস্ব ই-মেইল আইডি এবং ফোন নাম্বার আপলোড করে দিতে হবে। তারপর কয়েনের দু পিঠের ছবি সহকারে সেখানে দিয়ে দেবেন।কয়েন কিনতে আগ্রহী ব্যক্তিরা সহজেই আপনার সাথে যোগাযোগ করে নেবে।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button