বাড়িতে 1 টাকার এই পুরনো কয়েন আছে? বিনিময়ে পাবেন 25 লক্ষ টাকা! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা পুরনো কয়েন বাড়িতে জমিয়ে রাখতে পছন্দ করেন ।এবার তাদের জন্য সুখবর ।কারণ সম্প্রতি বিভিন্ন ই-কমার্স সাইট গু-লি তরফ থেকে যে সমস্ত বিজ্ঞপ্তি জারি করা হচ্ছে তার মাধ্যমে এমনটা স্পষ্টভাবে বলা যেতেই পারে যদি পুরনো দিনের করেন সেটি এক টাকার হতে পারে 5 টাকার হতে পারে এমনকি 500 টাকার বাতিল হয়ে যাবার নোট হতে পারে থেকে থাকে তাহলে কিন্তু আপনি নির্দিষ্ট অংকের টাকা পেয়ে যাবেন নগদ ।

সম্প্রতি একটি ই-কমার্স সাইট ইন্ডিয়ামার্ট একটি বিজ্ঞপ্তি জারি করেছে যে বিজ্ঞপ্তির মাধ্যমে তারা জানিয়েছে তিনি যদি আপনার কাছে পুরনো এক টাকার কয়েন থেকে থাকে তাহলে সেটি বিক্রি করে আপনি পেয়ে যেতে পারেন সরাসরি 25 লক্ষ টাকা ।একদম ঠিক শুনেছেন ।তবে কিছু শর্ত দিয়েছে ।তারা তার মধ্যে একটি অন্যতম শর্ত হল যে সেই এক টাকার কয়েন টিকে অতি অবশ্যই 100 বছরেরও বেশি পুরনো হতে হবে তবে কিন্তু পাবেন আপনি 25 লক্ষ টাকা ।

‘৭৮৬’ নাম্বার যুক্ত ৫ টাকার নোট দিলে ৩০ হাজার টাকা দেয়ার কথা জানিয়েছিল এক সংস্থা।এছাড়া বাতিল হওয়া ৫০০ টাকার নোট থেকে ১০ হাজার টাকা পাওয়ার শর্তও জানিয়েছে ওল্ড ইন্ডিয়ান কয়েনস ডট কম নামের এক ওয়েবসাইট। অতএব এই সমস্যার নোট কিংবা কমেন্ট যদি আপনার কাছে থেকে থাকে তাহলে অতি অবশ্যই আপনি সেগুলি নিলামে তুলতে পারেন ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button