বড় পুকুরের ও-পর দিয়ে ঝু-লে যেতে গিয়ে ঘ’টলো বড় বি-পত্তি, দ-ড়ি ছিঁ-ড়ে নি-চে প-ড়ে গে-লেন মহিলা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমাদের মধ্যে অনেকেই বাইরে ঘুরতে যেতে যথেষ্ট পরিমাণে ভালোবাসেন । কারণ সারা দিনের ক্লা-ন্তি এবং মান-সিক অ-ব-সা-দ থেকে মুক্তি পেতে একমাত্র পথ হচ্ছে যদি আমরা নিজের জন্য কিছুটা পরিমাণ সময় বের করতে পারি । এবং বাড়িতে বসে এই সময় বের করা কঠিন । কারণ যদি আপনি বাড়িতে একা নিরিবিলি থাকতে চান তাহলে কোন না কোন কাজ আপনার সাথে জড়িয়ে পড়বে । কাজেই আপনি বাড়িতে একা সময় কাটতে পারবেন না । তাই আপনাকে পাড়ি দিতে হবে বাইরে কোন জায়গায়।

এর পাশাপাশি আমাদের মধ্যে অনেকেই আছেন যারা ভ্রমণ পিপাসু হয়ে থাকেন । পাহাড় নদী সমুদ্র কিংবা জঙ্গল তাদেরকে প্রতিনিয়ত ডাকে । তাই তারা বছরে কোন না কোন একটা সময় ব্যাগ পত্র গু-ছিয়ে পাড়ি দেয় সেখানে । কাটায় একা নিরিবিলি কিছু সময় । কিন্তু সম্প্রতি যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে সেটি একটু আলাদা কিন্তু এর সাথে সম্পর্কযুক্ত।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে এক মহিলা কোথাও ঘুরতে গেছেন এবং সেখানে রোপ ওয়ে মাধ্যমে এক জায়গা থেকে অন্য জায়গায় যাচ্ছেন । নিচে রয়েছে সমুদ্রের জল । সেই মহিলা যার দিকে যাচ্ছেন অর্থাৎ যেদিকে যায় সে দিকে শেষ প্রান্তে রয়েছে প্রশিক্ষণপ্রাপ্ত এক লোক । যখন তিনি উপর থেকে লা-ফ দি-য়ে রো প ওয়ে এর মাধ্যমে নিচের দিকে যাচ্ছেন তখন সেই শেষ প্রান্তে থাকা লোকটি তাকে ইচ্ছাকৃতভাবে দু-তিনবার জলের মধ্যে আছাড় মারে।

আর তাতে তিনি অবাক হয়ে যান । তার পাশাপাশি পুরো শরীর তার ভিজে যায় । যদিও এমনটা আগে থেকে তাদের বলা থাকে প্রত্যেক কাস্টমারদের । কারণ এটাই তাদের দর্শনীয় জিনিস । মু-হূর্তের ম-ধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে । ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়ায় সর্বত্র । তার পাশাপাশি অনেকে সাবধানতা অবলম্বন করার আর্জি জানিয়েছে । কারণ যদি কোনো কারনে সে দ-ড়ি ছিঁ-ড়ে যা-য় তাহলে কিন্তু মহিলাটি সঙ্গে সঙ্গে জ-লের ত-লায় চ-লে যে-ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button