পাবেন প্রতিদিন 2 জিবি ডেটা সাথে 395 দিনের ভ্যালিডিটি! BSNL নিয়ে এলো দুর্দান্ত রিচার্জ প্ল্যান! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:গত বছরের শেষ দিক থেকেই গ্রাহকদের সুবিধার্থে নানান ধরনের নতুন অফার নিয়ে এসেছিল বিএসএনএল। প্রসঙ্গত বেসরকারি ট্যারিফ কোম্পানিগুলি এই সময়ে তাদের প্ল্যানের দাম বাড়িয়ে দেয়।

যার ফলস্বরুপ অনেক গ্রাহক অসুবিধার সম্মুখীন হয়েছিলেন। সেইমতো গ্রাহকদের স্বার্থের কথা মাথায় রেখেই নানান ধরনের অফার নিয়ে আসে Bharat sanchar Nigam limited । আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা বিএসএনএলের বেশ কয়েকটি প্ল্যান সম্বন্ধে আলোচনা করতে চলেছি।

এই প্ল্যানটির দাম রাখা হয়েছে 797 টাকা। রিচার্জের প্রথম দিন থেকে 60 দিন পর্যন্ত এই প্ল্যানটি ব্যবহার করা যাবে। তবে তার পরেও প্রয়োজনীয় ডাটা প্যাক বা প্রয়োজনীয় টকটাইম গ্রাহকেরা রিচার্জ করে নিতে পারেন। পাশাপাশি কেউ যদি বিএসএনএল কানেকশন সেকেন্ডারি সিম হিসেবে ব্যবহার করতে চান সে ক্ষেত্রে এই প্ল্যানটি আপনাদের অনেকটাই সুবিধা দিতে চলেছে। আসুন এক নজরে সুবিধাগুলোর উপর নজর রাখা যাক।

এই 797 টাকার প্রিপেড প্ল্যানটিতে প্রতিদিন 2 জিবি ডেটার পাশাপাশি, আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 টি করে ফ্রী এসএমএস পাওয়া যাবে। দৈনন্দিন ডাটা শেষ হয়ে গেলে 80 kbps স্পিডে নেট চলবে। 60 দিন পর রিচার্জ ভ্যালিডিটি শেষ হয়ে গেলেও সিম একটিভ থাকবে।

প্রয়োজন অনুযায়ী আপনি যখন ইচ্ছে টকটাইম ভাউচার এবং ডেটা ভাউচার ভরিয়ে দিতে পারবেন। প্রসঙ্গত বিএসএনএলের এই অফারটি অন্য কোন সিম কোম্পানি অফার করতে পারবে না। যদি কেউ সেকেন্ডারি হিসেবে বিএসএনএল ব্যবহার করতে চান সে ক্ষেত্রে এই রিচার্জ অফার টি আপনাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন এর উপর নজর রাখতে থাকেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button