পিছন থেকে বড় মহিষের গলায় কা-মড় দিয়ে উ-ল্টে ফে-লে দিলো সিংহ, শেষমেশ মহিষের সিং এর গু-তোয় মৃ-ত্যু হলো সিং-হের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আপনাদের মধ্যে অনেকেই পাহাড় ভালোবাসে অনেকে ভালোবাসে সমুদ্র আবার অনেকে ভালোবাসে জঙ্গল । তাই বছরের কোন না কোন সময় নিজেদেরকে একটু অন্যভাবে খুঁজে নিতে পারি দেয় জ-ঙ্গ-লে । সেখানে বেশ কয়েক দিন কা-টিয়ে মনের আবহাওয়াকে করে পরিবর্তন। কিন্তু সেই জ-ঙ্গলে গিয়ে অনেক সময় অনেককে পড়তে হয়েছে বি-ভ্রা-ন্তিতে । রীতিমতো প্রা-ণ-সং-শয় উঠে য কখনও কখনও ।

তবে শুধুমাত্র যে জ-ঙ্গ-লে এরকম প্রাণসংশয় ঘটনা ঘটে তা কিন্তু নয় দিনে দুপুরে শহরের অলিগলিতে ঘটতে পা-রে এ প্রা-ণ সং-শয়। জ-ঙ্গ-লে কথা বললেই প্রথমে বা-ঘ ভা-ল্লুক হাতির কথা আমাদের মাথায় আসে। বা-ঘের ক-বলে প-ড়লে রীতিমতো প্রা-ণ শে-ষ । বেঁচে ফেরার উপায় একদম নেই বললেই চলে । ঠিক সেরকমই কখনো সিং-হ এর ক-বলে প-ড়লে প্রা-ণের ভ-য় একটু একটু হলেও থেকে যায় ।

আর ঠিক সেরকম ঘটলো এক গ-ন্ডারের সাথে । সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অর্থাৎ ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখানো হয়েছে এমন বিরলতম ঘটনা। সাধারণত আমরা জানি যে জ-ঙ্গলের মধ্যে সিং-হ শি-কার করে থা-কে। কারণ সে পশুদের রাজা। তার পাশাপাশি তাঁর শ-ক্তি অনেক বেশি। কিন্তু সম্প্রতি যে ঘটনাটি দেখা গেছে সেটি সম্পূর্ণ একটি সিং-হ গ-ন্ডার কে আ-ক্র-মণ ক-রেছে ।

সিং-হটি গন্ডা-রের একদম গ-লাতে কা-মড় বসি-য়ে যাতে সে শ্বা-স রো-ধ হ-য়ে মা-রা যায় । অনেক রকম ভাবে বাঁ-চার চে-ষ্টা ক-রলো সেই গ-ন্ডার টি । কিন্তু কোন রকম ভাবে সফল হয়ে উঠতে পারল না । অবশেষে ধীরে ধীরে চো-খ বু-জলে । মুহূর্তের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়েছে । এই ভিডিওটি বে-দ-না-দা-য়ক হলেও কারো কিছু বলার নেই । কারণ খাদ্য পিরামিডের এই যাত্রায় আমাদের প্রত্যেককে ল-ড়াই এবং সংগ্রাম করে বেঁচে থাকতে হয় যা প্রকৃতির নিয়ম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button