কৃপাময়ী মা তারার কৃপায় দূর হয় শো-ক-তা-প-পা-প! সংসারের সব দু-র্ব-লতা হয় দূর!

নিজস্ব প্রতিবেদন :- আমাদের মধ্যে অনেকেই আছেন যারা ঈশ্বরে বিশ্বাস করেন । জীবনে চলার প্রতিটা মুহূর্তে তারা ঈশ্বরের শরণাপন্ন হন ।সেই সমস্ত মানুষদের একটু ভালোমতো নয় লক্ষ্য করলে আমরা দেখব যে তাদের জীবন বাকি সাধারণ পাঁচটা মানুষের জীবনের তুলনায় আলাদা হয়ে থাকে ।কারন একটা দিনের অধিকাংশ সময় যদি আপনি ঈশ্বরের ধ্যান বা ঈশ্বরের উপাসনা ম-গ্ন হয়ে থাকেন তাহলে ঈশ্বর আপনার প্রতি সন্তুষ্ট হয় যার ফলে আপনার জীবনে আ-সে না কো-নো দু-র্যোগ।

কথাতে আছে যিনি দুর্গা তিনি মা কালি আবার তিনি মা তারা আবার তিন মা কৃপাময়ী এই মা এর কৃপা যার উপরে থাকবে তার জী-বনে আ-স-বেনা কখনো দু-র্যো-গ। হ-বেনা অ-ভাব-অ-ন-টন । আমাদের ল-ড়াই করার শ-ক্তি জু-গিয়ে থাকেন তারা মা তিনি তার প্রতিটি সন্তানদের আগলে রাখেন যে কোনো রকমের বি-পদ দু-র্যো-গ থেকে ।নিজে সামনে ঢাল হয়ে দাঁড়ান মা ।

প্রতিনিয়ত সর্বত্রই তারা মা একমাত্র রক্ষা করেন এই জগৎ সংসারকে৷ তিনি আনন্দময়ী, তিনিই করুণাময়ী , কৃপাময়ি মা ৷ মায়ের কৃপায় নিমেষেই সন্তানের জী-বনের দু-র্যো-গ কা-টে৷ মা তারা আগলে রাখেন জীবনের প্রতিটি প্রান্তের৷ মায়ের আশীর্বাদেই জীবনে আসেনা কোনও ব-ড়-সড় বি-প-র্য-য়।তিনি সত্যিকারেই মমতাময়ী মা৷ একমাত্র মায়ের কৃপাতেই দূ-র হ-য় স-ঙ্ক-টের কা-লো মে-ঘ৷ তারা মা জোগান দেন প্রতিটি মুহূর্তেই ল-ড়ার শ-ক্তির৷ জীবনের প্রতিটি মুহূর্তেই আগলে রাখেন মা তারা, তিনি রক্ষা করেন সকলকেই৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button