ভয়ঙ্কর দৃশ্য! হাই রোডের উপর দিয়ে পারাপার করছে বিশাল বড় পাইথন সাপ! আটকে গেল সমস্ত গাড়ি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-যদি হঠাৎ করেই দেখেন যে রাস্তায় চলতে চলতে আপনার গাড়ির সামনে চলুন বিশাল আকৃতির একটি পাইথন সাপ তাহলে নিশ্চয়ই আপনিও কিছুটা আতঙ্ক মধ্যে পড়বেন । তার পাশাপাশি অবাক হবেন ।এবার সেই ঘটনা দেখা গেল কচির বিমানবন্দর রোড । হঠাৎ করে সৃষ্টি হল ব্যাপক পরিমাণে যানজট ।তার পাশাপাশি পাইথন সাপ কে দেখার জন্য উৎসাহী ছিল প্রায় প্রতিটি পথযাত্রী ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে কোচি এর বিমানবন্দরের রোডে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল সেদিন ।তার কারণ প্রায় 2 মিটার লম্বা একটি ইন্ডিয়ান রক পাইথন সাপ রাস্তা পারাপার করছিল ধীরগতিতে । যার ফলে দুই দিকে প্রচুর পরিমাণে গাড়ি দাঁড়িয়ে যেতে বাধ্য হয় ।কেউ কেউ তাদের মুঠোফোনের মাধ্যমে সে ঘটনাটিকে ক্যামেরা বন্দি করে রেখেছেন ।

পরবর্তী ক্ষেত্রে সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পাওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল। অবশেষে সাপটি রাস্তা পার করে জঙ্গলে ঢুকে যাওয়ার পর সমস্ত গাড়ি চলাচল ফের শুরু হয়ে যায়।এই প্রসঙ্গে বনদপ্তরের এক আধিকারিক জানিয়েছেন যে, “শহর এবং শহর নিকটবর্তী এলাকা থেকে মাত্র এক সপ্তাহের মধ্যেই পাইথন উদ্ধারের জন্য ২ থেকে ৩ বার ফোন এসেছে।

আসলে কোচিতে বিস্তীর্ণ জলাভূমি এলাকা রয়েছে যা পাইথনদের বসবাসের জন্য উপযুক্ত। এছাড়া ঐ সমস্ত এলাকায় প্রচুর পরিমাণে ইঁদুর থাকায় সাপেদের খাদ্যের অভাব হয় না।” এছাড়াও তিনি জানিয়েছেন যে শেষ ৩/৪ বছরে কোচির বিভিন্ন জায়গায় এই বিশালাকার পাইথন সাপ পাওয়া যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button