প্রতি মাসে কত টাকা রোজগার করেন রানু মন্ডল? মুম্বাইয়ের রয়েছে গাড়ি-বাড়ি সব! বললেন নিজের মুখে! ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-রানাঘাটের 6 নম্বর প্লাটফর্ম থেকে রানু মন্ডল এর উত্থান এর ঘটনা আমাদের প্রত্যেকের জানা । গত কয়েক বছরে তার জীবনে মানচিত্র সম্পূর্ণ রকম ভাবে পাল্টে গেছে। যে রানু মন্ডল একসময় ভিক্ষা করে দিন কাটাতো তিনি সেই সময়ে পৌঁছে গিয়েছিলেন মুম্বাই নামিদামি স্টুডিওতে। মূলত হিমেশ রেশমিয়া দৌলতের সুযোগ পেয়েছিলেন তিনি ।

2019 সালের দুর্গাপূজার সময় এমন কোন মন্ডল ছিলোনা যেখানে রানু মন্ডল এর তেরি মেরি কাহানি গানটি হয়নি ।তবে ভাগ্যের জোরে তাকে ফিরে আসতে হয়েছে আবার এক জায়গাতে।বেফাস কিছু মন্তব্য এবং অনুরাগীদের সাথে খারাপ ব্যবহার করার জন্য রানু মন্ডল কে ফিরে আসতে হয়েছে আবার আগের পর্যায়ে।

অর্থাৎ যেখান থেকে তিনি যাত্রা শুরু করেছিলেন আবার তাকে সেখানেই ফিরে আসতে হয়েছে। এমনটা শোনা যাচ্ছিল যে মুম্বাই নাকি তার নামি দামি ফ্ল্যাট রয়েছে। পাশাপাশি রয়েছে গাড়ি ।কিন্তু সেগুলো শুধুমাত্র কল্পনার জগতে। বাস্তবে কিন্তু তেমন কিছুই নয় ।রানু মন্ডল এর জায়গা রানাঘাট এই ভাঙাচোরা বাড়িতে ।তবে এবার এক সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করলেন রানু মন্ডল।

কিছুদিন পূর্বে একটি চ্যানেল থেকে প্রকাশ করা ভিডিওতে রানু মন্ডলকে বলতে শোনা যায়, রানাঘাট থেকে মুম্বাইয়ে যাতায়াতের অসুবিধার কারণে সেখানে থাকবার জন্য সংগীতপরিচালক হিমেশ রেশমিয়া তাকে একটি ফ্ল্যাট কিনে দেওয়ার প্রতিশ্রুতি দেন। সাথে যাতায়াতের জন্য একটি চারচাকা কিনে দেওয়ার কথাও জানানো হয় হিমেশের তরফ থেকে।

তবে আক্ষেপের সুর শোনা যায় রানুর গলায়। কথা দিয়েও কথা রাখেননি হিমেশ। বিষাদের সুরে সঙ্গীত পরিচালকের প্রতি একরাশ অভিমান উগরে দিলেন রানু ।আক্ষেপ তো হচ্ছে কিন্তু এখনও পর্যন্ত তার পপুলারিটি বিন্দুমাত্র কমেনি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button