হরিণ শিকার করতে গিয়ে চরম বিপদে পড়ল বিশাল চিতাবাঘ! হরিণের শিংয়ে হলো আহত! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া মানেই একাধিক ভাইরাল ভিডিওর সম্ভার। বর্তমান সময়ে এমন কোনো ঘটনা নেই যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় না।

এমনকি বিশেষজ্ঞদের একাংশের দাবি বর্তমানে গণমাধ্যম এর থেকেও বেশি শক্তিশালী হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল গুলিতে দ্রুতগতিতে নানান ধরনের খবরাখবর ভাইরাল হতে থাকে। আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল একটি ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি।

নিঃসন্দেহে এই ভিডিওটি আপনাকে অবাক করতে বাধ্য করবে। সোশ্যাল মিডিয়ার কিছু খারাপ দিক থাকলেও এই নেট মাধ্যম না থাকলে আমরা এই আশ্চর্যকর ভিডিওগুলি কখনোই খালি চোখে দেখতে পারতাম না।

তাই দিন শেষে আমাদের জীবনে এই নেট মাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সম্প্রতি একটি কয়েক মিনিটের ভিডিও নেট মাধ্যমে রীতিমতো হইচই সৃষ্টি করে দিয়েছে। আসুন দেখে নেওয়া যাক কি রয়েছে সেই ভিডিওতে।

ভিডিওতে দেখা যাচ্ছে জঙ্গলের মধ্যে একটি হরিণকে চিতাবাঘ আক্রমণ করতে উদ্যত হয়েছে। বেশ কিছু সময় ধরেই হরিণের পেছনে চিতাবাঘটিকে দৌড়ে আসতে দেখা যায়। শেষমেষ যখন চিতাবাঘ টি হরিণটিকে ধরে ফেলে আচমকাই হরিণটি নিজের শিং দিয়ে বাঘটির পেটে আঘাত করে দেয়।

যার ফলস্বরুপ গুরুতরভাবে জখম হয়ে যায় চিতা বাঘ টি। পৃথিবীর অন্যতম দ্রুতগতিসম্পন্ন প্রাণীদের মধ্যে রয়েছে চিতাবাঘ। তারপরেও হরিণের কাছে এই বাঘটি হেরে যায়। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি রকেটের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে।

Wild animal planet একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওটি দেখলে যে কোন মানুষ অবাক হতে বাধ্য হবেন। প্রায় 75 মিলিয়ন দর্শক ভিডিওটি দেখেছেন এবং 186 হাজার মানুষ এটিকে পছন্দ করেছেন। যদি প্রতিবেদনটি ভালো লাগে সে ক্ষেত্রে অবশ্যই ভিডিওটি দেখে নিতে ভুলবেন না। নিজস্ব মতামত আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button