নতুন বছরে নতুন বাড়ি নিলেন রিয়া চক্রবর্তী, ক‍্যামেরা দেখেই বললেন, ‘পিছু ধাওয়া করবেন না’, (ভিডিও)

নিজস্ব প্রতিবেদন:– তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃ-ত্যু-র পর বলিউডে চিত্রটা যেন পাল্টে গেছে। কারণ সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু ঘি-রে যে জ-ল্প-না শু-রু হয়েছিল তাতে উঠে এসেছিল প্রথম সারির অভিনেতা অভিনেত্রী এবং পরিচালকদের নাম। মা-দ-ক যো-গ থেকে শুরু করে স্ব-জন-পো-ষণ এর মতন কথাতে জড়িয়েছিল একের পর এক তা-বড় তা-বড় অভিনেতা অভিনেত্রী । তার পাশাপাশি ড্রা-গ-স কা-নে-কশন এর সঙ্গে সরাসরি যুক্ত থাকার দরুন গ্রে-ফ-তার হ-য়ে-ছিল সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী ।

তরুণ এই অভিনেতার মৃত্যুর পর ব-ড়সড় এক ঝ-ড় ব-য়ে গে-ছে রিয়ার উপর। তার পাশাপাশি তার উপর এসেছে নানান অ-ভি-যো-গ। দেশে নার-কোটিস বিভাগ গত ৯ সেপ্টেম্বর তাকে গ্রে-প্তা-র করে মা-দ-ক যো-গের সাথে স-ম্পর্ক থা-কার দরুন। তারপর দীর্ঘ ২৮ দিন পর জেলের ঘানি টেনে শর্তসাপেক্ষ জা-মিনে মু-ক্তি পা-য় রিয়া। এবার জেল থেকে বেরিয়ে এসে নতুন বাড়ির সন্ধানে বেরোলেন রিয়া । সাথে ছিলো তার ভাই সৌভিক ।এদিন আলাদা করে ন-জর কা-ড়ে রিয়ার পরনের গোলাপি পুলওভারটি। তাতে লেখা ‘লাভ ইজ পাওয়ার’।

নেটিজেনদের একাংশের বক্তব‍্য, যাবতীয় ট্রো-ল স-মা-লো-চ-নার উদ্দেশে এভাবেই জবাব দিয়েছেন রিয়া। এবার ভাইকে নিয়ে নতুন বছরে নতুন বাড়ির খোঁজে বেরোলেন রিয়া। এর আগে অভিনেত্রীর মা বাবাও বেরিয়েছিলেন নতুন বাড়ির খোঁজে। বান্দ্রায় বেশ কিছু নতুন ফ্ল‍্যাট দেখেন রিয়া ও শৌভিক। এমনি একটি আবাসন থেকে বেরোনোর সময় মিডিয়ার ক‍্যামেরা দেখেই ক্ষেপে যান অভিনেত্রী। স-পা-টে ব-লে উ-ঠেন,

‘এবার দয়া করে পি-ছু ধা-ওয়া ক-রবেন না।’জে-ল থে-কে বেরোনোর পর থেকে আর সোশ‍্যাল মিডিয়ায় একবারের জন‍্যও দেখা যায়নি রিয়াকে। অবশেষে দীর্ঘদিন পর জনসমক্ষে এলেন অভিনেত্রীআর ক্যামেরা দেখেই তি-নি ক্ষি-প্ত হ-য়ে যা-ন এবং রা-গের মা-থায় পি-ছনে ধা-ওয়া ক-রতে বা-রণ ক-রেন ক্যামেরাম্যানদের । স্বাভাবিকভাবে এটা বোঝা যাচ্ছে যে এই ঘ-টনার ঝ-ড় ব-য়ে যা-ওয়ার পর থেকে নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে অনেকটা দূরে রাখতে চাইছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button