Jio -র নতুন ধামাকা! এখন পান মাত্র 395 টাকায় 84 দিনের দুর্দান্ত প্ল্যান! পাবেন কি কি সুবিধা? জেনে নিন বিস্তারিত!

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে ভারতের অন্যতম টেলিকম সংস্থা গুলির মধ্যে রয়েছে রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া।তবে অন্যান্য দুই সংস্থার তুলনায় রিলায়েন্স জিওর বিভিন্ন অফার এর দাম অনেকটাই কম। তাই এর গ্রাহক সংখ্যাও কিছুটা বেশি।

সম্প্রতি গ্রাহকদের সুবিধার্থে রিলায়েন্স জিও একটি বিশেষ অফার নিয়ে আসতে চলেছে।এই অফারটি খুব সহজেই মানুষকে আকর্ষণ করতে সাহায্য করবে।যারা আনলিমিটেড কল করতে চান কিন্তু ডাটার পরিমাণ কম হলেও চলবে সেই সব গ্রাহকদের জন্য এই অফারটি একেবারে সুবর্ণ সুযোগ নিয়ে আসছে।

জানা যাচ্ছে জিওর একটি নতুন অফারে 400 টাকার কমে 84 দিনের জন্য একটি প্ল্যান রিচার্জ করাতে পারবেন গ্রাহকরা। এই অফারে 395 টাকাতে গ্রাহকেরা 84 দিনের বৈধতা পাবেন। এটি অত্যন্ত সাশ্রয়ী একটি অফার।

এই অফারটি তে যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, মোট 6 জিবি ডেটা এবং 1000 টি এসএমএস এর সুবিধা রয়েছে। এছাড়াও গ্রাহকেরা জিও সিনেমা, জিও টিভি, জিও সিকিউরিটি, লাইভ টিভি, জিও ক্লাউড ইত্যাদির ফ্রী সাবস্ক্রিপশন পেয়ে যাবেন খুব সহজেই।

ভারতীয় বাজারে বর্তমানে অন্যান্য টেলিকম অপারেটর গুলোর তুলনায় জিও বেশ উপর দিকে রয়েছে। তার কারণ ভোডাফোন আইডিয়া এবং এয়ারটেলের অফারগুলি অনেকটাই মূল্যবান। ভোডাফোনের ক্ষেত্রে সবথেকে নিম্নতম অফার 459 টাকার এবং এয়ারটেলের ক্ষেত্রে 455 টাকার। সেই জায়গায় জিওর অফার গুলি নিঃসন্দেহে গ্রাহকদের জন্য অর্থ বাঁচাতে চলেছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button