এবার নুসরতকে নিয়ে বেরিয়ে এলো আরেক চা-ঞ্চ’ল্যকর তথ্য, তো’লপা’ড় নেট দুনিয়া, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত উজ্জ্বলতা এবং গ্ল্যামার বেড়েই চলেছে নুসরাত জাহানের । অবশ্যই বাড়ার কথা । কারণ তার মধ্যে বেড়ে উঠছে আস্তে আস্তে একটি প্রাণ । একথা আমরা প্রত্যেকে জানি । সম্প্রতি নুসরাত জাহান জানিয়েছিলেন যে তিনি অ-ন্তঃস-ত্ত্বা ।আর তারপর থেকেই ঘটনা জ-ল্পনা শুরু হয়ে যায় । শুরু হয় বি-তর্ক ও স-মালোচনা । যদিও নুসরাত জাহান মানে বি-তর্ক আমরা প্রত্যেকে জানি । কিন্তু সেই বিতর্কে রূপ নিলো এই ঘটনাকে কেন্দ্র করে। ২০১৯ সালে তুরস্ক থেকে বিবাহ করেন নিখিল জৈন নামে এক ব্যবসায়ীকে । তারপরও সম্পর্ক এবং সময় দুটো একসাথে ভালো চললেও বি-চ্ছে-দের সূত্রপাত ঘটে এস ও এস কলকাতা নামক সিনেমাটির মাধ্যমে ।

শোনা যাচ্ছে সেই সিনেমাটির শু-টিং করার সময় অভিনেতা যশ দাশগুপ্তের প্রেমে পড়েছেন নুসরাত জাহান । তারপর থেকে একসাথে থাকা ঘোরাফেরা সবই চলে এবং অ-মানবিক আ-চরণ করতে শু-রু ক-রে নিখিল জৈন এর সাথে । ফ্ল্যাট থেকে বেরিয়ে গিয়ে নিজের বালিগঞ্জে ফ্ল্যাটে ওঠেন নুসরাত জাহান । শোনা যাচ্ছে সেখানেই থাকত যশ । কিন্তু সেই ঘটনার পর যখন নুসরাত জাহান প্রকাশ্যে জানালেন যে তিনি অ-ন্তঃস-ত্ত্বা তার পর থেকে তখন তার চরিত্র নিয়ে উঠলো অনেক ধরনের প্রশ্ন। যখন এই ঘটনার সূত্রপাত হয় তখন একের পর এক বিস্ফোরক মন্তব্য করতে থাকে নিখিল জৈন এবং নুসরাত জাহান ।

দুজনেই দুজনের মধ্যে সোশ্যাল মিডিয়াতে খণ্ডযু-দ্ধ লে-গে গি-য়েছিল । নুসরাত জানিয়েছিলেন যে যেভাবে তাদের বিয়ে হয়েছে আইন সম্মত নয় । তাই বিচ্ছেদের কোন প্রশ্নই ওঠে না । অপরদিকে নিখিল জৈন জানিয়েছেন যে নুসরাত জাহান তাকে ঠকিয়েছে । এবং এই সন্তানের বাবা অন্তত তিনি নন । তবে সমস্ত বি-তর্ক এর মাঝেই নিজের মধ্যে বেড়ে ওঠা সন্তানকে পূর্ণতা দিতে চলেছে অভিনেত্রী। ইতিমধ্যে নুসরাত জাহানের বেবি বা-ম্প এর ছবি প্রকাশ্যে উঠে এসেছে । যেহেতু তিনি অ-ন্তঃস-ত্ত্বা তাই সমস্ত কাজ থেকে ছুটি নিয়েছেন এবং বাড়িতে হাসি খুশি মে-জাজে রয়েছেন ।

আর একের পর এক ছবি শেয়ার করে চলেছেন তার অনুরাগীদের সাথে । ঠিক তেমনি সম্প্রতি একটি ছবি শেয়ার করলেন নুসরাত জাহান । যেখানে দেখা যাচ্ছে তাকে গাছের পরিচর্যা করতে । এবং সেই ছবিগুলো শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন আমার শ-ক্তি প্রতিনিয়ত বড় হচ্ছে আমার গ-র্ভে । অর্থাৎ এই ক্যাপশন থেকে আপনি অনুমান করতে পারেন নুসরাত জাহান অত্যন্ত উৎসাহী এই সন্তানকে নিয়ে ।এবং সমাজে যা কিছু কু-রুচিকর মন্তব্য বা বি-তর্ক সবকিছু কে পিছনে ফেলে এগিয়ে যেতে চাইছেন নুসরাত জাহান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button