চেনা শাড়ি ছেড়ে ওয়েস্টার্ন পোশাকে সকলের নজর কাড়লেন মিঠাইরানী! নেট দুনিয়ায় ঝড়ের বেগে ভাইরাল ছবি!

নিজস্ব প্রতিবেদন:টেলি জগতের অন্যতম মুখ সৌমিতৃষা কুন্ডু ওরফে মিঠাই ধারাবাহিকের মিষ্টি নায়িকা।দীর্ঘ সময় ধরে তার অভিনীত এই ধারাবাহিকটি টিআরপি রেটিং এর দিক থেকেও শীর্ষস্থানে রয়েছে।ধারাবাহিকের জনপ্রিয়তা বৃদ্ধির পাশে পাশেই বেড়ে উঠেছে নায়িকার জনপ্রিয়তা।পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে অ্যাক্টিভ এই অভিনেত্রী।

মাঝেসাজেই অনুরাগীদের বিভিন্ন ছবি এবং ভিডিও উপহার দিয়ে থাকেন মিঠাই।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মিঠাই একটি ছবি ভক্তদের উপহার দিয়েছেন। সাধারণত পর্দায় জগতে চিরচেনা শাড়ী-ব্লাউজের এক সাধারন মেয়ে হিসেবে দেখা যায় তাকে। কিন্তু নিজের অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়ায় একটি বোল্ড ছবি শেয়ার করেছেন সৌমিতৃষা।

ছবিতে বেগুনি রঙের ঢিলেঢালা হোলির সাথে কালো রঙের প্যান্ট পড়ে দেখা যাচ্ছে তাকে।এক রাস ঘন কালো চুল এক সাইডে নিয়ে দারুন পোজ দিয়েছেন মিঠাই।সাধারণ লুক এর বাইরে তার এই ছবিটি অনুরাগীরা বেশ পছন্দ করেছেন। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যার দৌলতে তার এই ছবি বেশ ভাইরাল হয়ে উঠেছে। অনেকেই ছবিতে বিউটিফুল, অসাধারণ এসব কমেন্ট করেছেন। নিঃসন্দেহে পছন্দের এই মিষ্টি নায়িকাকে অন্যরূপে দেখলে আপনারও ভালো লাগবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button