মোহর সিরিয়ালের শঙ্খদীপ বাস্তবে কাকে বিয়ে করেছেন জানেন? তার স্ত্রীকে দেখলে অবাক হবেন!

নিজস্ব প্রতিবেদন :- অবশেষে পাওয়া গেলো খোকাবাবু মনের মানুষের খোঁজ। তাহলে কি সামনে সাত পাকে বাঁ-ধা পড়তে চলেছে? জানাবো আপনাদের। খোকাবাবু ধারাবাহিকের মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ । তারপর কে-টে গেছে অনেকটা সময় । নিয়েছে লম্বা একটা বিরতি । দ্বিতীয় ধারাবাহিক মোহর । আর ইতিমধ্যে জনপ্রিয়তার তু-ঙ্গে । বাংলা তে এমন কোনো মানুষ নেই যাকে চেনেন না । আমি এই মুহূর্তে কার কথা বলছি তা হয়তো আপনারা আন্দাজ করতে পেরেছেন ।

আজ্ঞে হ্যাঁ আমি এই মুহূর্তে মুহূর্তে ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র শঙ্খদীপ কথা বলতে চলেছি আসল নাম প্রতিক সেন। বিভিন্ন মাধ্যমে প্রতিক সেন এর অনুগামীরা তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার জন্য আগ্রহী ছিলেন । এবং সেই সমস্ত উত্তর কিছুটা তুলে ধরার জন্য আমাদের এই প্রতিবেদন । এই প্রতিবেদনের মাধ্যমে আমরা প্রতিক সেন এর জীবন কাহিনী একটি দিক তুলে ধরার চেষ্টা করবো । তার সাথে সাথে তুলে ধরব তার ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি বিষয় ।

খোকাবাবুর মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ তারপরে দ্বিতীয় ধারাবাহিক বলতে মোহর । মোহর ধারাবাহিকে দেখানো হয় যে বিয়ের আসর থেকে পালিয়ে যায় নায়িকা শুধুমাত্র পড়াশোনার জন্য । অবশেষে কলকাতাতে একটি বড় কলেজে তিনি ভর্তি হন । এবং সেখানে শিক্ষক হিসেবে কর্মরত প্রতিক সেন । তারপর ধীরে ধীরে তাদের মধ্যে বাড়তে থাকে প্রেম ভালোবাসার সম্পর্ক । সেই নিয়ে শুরু হয় এই ধারাবাহিকের ঘটনা।

কিন্তু অনুগামীদের প্রশ্ন ছিল যে এই মুহূর্তে প্রতিক সেন কাকে ভালবাসেন বা তার জীবন সঙ্গী কে হতে চলেছেন । সেই উত্তর আমরা জানতে পেরেছি । জানা যাচ্ছে প্রতীক সেনের বয়স ২৭ বছর মাত্র কিন্তু ২৫ বছর বয়স থেকে তার বাড়ি থেকে বিয়ে করার জন্য চা-প দি-তে থাকে । এবং তিনি জানান যে তার মায়ের পছন্দ করা মেয়েকে চিনি বিয়ে করবেন ।

অপরদিকে মোহর অর্থাৎ সোনামণিকে সব জায়গাতেই দেখা যায় প্রতীক এর সাথে । যখন কোন এক সাংবাদিক সোনামণিকে জিজ্ঞেস করেছিলেন যে তার ঠিক কেমন ছেলে পছন্দ । তখন তিনি জানিয়েছিলেন যে এমন ছেলেকে তিনি বিয়ে করবেন যার সাথে তিনি সবসময়ই শু-টিং করতে যেতে পারবেন । একসাথে শু-টিং করতে যাবেন একসাথে বাড়ী ফিরবেন । তাহলে কি আগামী দিনে প্রতীক এর স্ত্রী হতে চলেছে মোহর? প্রশ্ন অনুগামী মহলের একাংশের ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button