৮ দারুণ প্রতিভাবান তারকা, যারা খুব কম বয়সেই মা-রা গিয়েছেন, রইল ছবি সহ!

নিজস্ব প্রতিবেদন :- বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয় করার স্বপ্ন দেখে থাকে অনেকেই । ছোটবেলা থেকেই নিজেকে এমন ভাবে তৈরি করে যাতে একদিন সে বলিউড ইন্ডাস্ট্রি অভিনয় করতে পারে । কারো স্বপ্ন পূরণ হয় আবার কারো কারো হয় না । তবে বলিউড অভিনেতা এবং অভিনেত্রী রয়েছে যারা হয়তো সময়ের আগেই চলে গেছে পৃথিবীতে ছেড়ে । এখনও অনেক কিছুই দেওয়া বাকি ছিল গোটা বলিউড ইন্ডাস্ট্রি কে । কিন্তু দু-র্ভাগ্য কারণ তারা পৃথিবী ছেড়ে চলে গেছে এবং তাদের করে যাওয়া কাজ গু-লি আজও জনপ্রিয় করে রেখেছে প্রতিটি দর্শকের মনে তাদেরকে । আজকের প্রতিবেদন আপনাদেরকে জানাবো এমন বেশ কয়েকজন অভিনেতা এবং অভিনেত্রী নাম যারা যাদের অ-কালে মৃ-ত্যু ঘ-টেছে

সুশান্ত সিং রাজপুত :- তার অবদান কি সেটি আর নতুন করে বলার অপেক্ষা রাখে না । তার শেষ ছবি ছিল ছিছরে ।আর সেই ছবি অভিনয় করার পরই তিনি সুইসাইড করেন যদিও তু-মুল জ-ল্পনা উঠেছিল বলিউডে এই বিষয়টিকে নিয়ে । নেপোটিজম এর শি-কার হয়েছিলেন তিনি এমনটাও শোনা যাচ্ছে । যদিও তার পাশাপাশি মা-দক নে-শায় আ-সক্ত হয়ে পড়েছেন অভিনেতা এমন তথ্য উঠে আসে । ২০২০ সালে ১৪ ই জুন মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যা-টে ঝু-লন্ত দে-হ উ-দ্ধার হয় অভিনেতারা ।

জিয়া খান :- ২০১৩ সালে অভিনেত্রী নিজস্ব ফ্ল্যাট থেকে ঝু-লন্ত দে-হ উ-দ্ধার হয় এবং একটি সুইসাইড নোট পাওয়া যায় যেখানে সুরজ পাঞ্চোলির নাম উল্লেখ ছিল । সেই নিতে তিনি তার অসম্মানের কথা লিখেছিলেন অভিনেত্রী । যদিও সেই অভিযোগের ভিত্তিতে পু-লিশ সুরজ কে গ্রে-ফতার ক-রেছিল কিন্তু কয়েক দিনের মধ্যেই তাঁর জামিন হয়ে গিয়েছিল ।

ইন্দ্রকুমার :- ২০১৭ সালে নিজের বাড়িতে হৃ-দরো-গে আ-ক্রান্ত হয়ে মৃ-ত্যু হয় এই অভিনেতার। মূলত হিন্দি ছবিতে খ-লনা-য়কের চরিত্রে অভিনয় করতেন তিনি। মাসুম, ওয়ান্টেড, তুমকো না ভুল পায়েঙ্গে সহ একাধিক ছবিতে অসাধারণ অভিনয় করেছেন ইন্দ্রকুমার।

সিল্কস্মিতা :- ৭০ এর দশকে দক্ষিণী এবং হিন্দি ছবির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন সিল্কস্মিতা। যদিও সিল্কস্মিতা তাঁর আসল নাম নয়। মাত্র ৩৬ বছর বয়সেই আ-ত্মহ-ত্যা করেছিলেন তিনি।

দিব্যা ভারতী :- ১৯৯৩ সালের ৫ ই জুন মুম্বাইয়ের পাঁচতলা বিল্ডিংয়ের জানালা থেকে নিচে পড়ে গিয়ে ম-র্মান্তিক মৃ-ত্যু ঘ-টেছিল এই অভিনেত্রী ।। যদিও এটি একটি ম-র্মান্তি-ক মৃ-ত্যু নাকি আ-ত্মহ-ত্যা নয় খু-ন সে বিষয়ে থেকে গেছে এখনো জ-ল্পনা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button