একই মঞ্চে শ্রেয়া ঘোষালের সঙ্গে অসাধারণ গান গেয়ে সকলকে চমকে দিলে পবনদীপ! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-দেশজুড়ে যখন লকডাউন চলছিল তখন মানুষ ঘর বন্দী হয়ে পড়েছিল। এমতাবস্থায় দাঁড়িয়ে প্রত্যেকটি কিন্তু নিজেকে নতুনভাবে খুঁজে পেয়েছে । নিজের প্রতিভাকে তুলে ধরেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । পরবর্তী সময়ে কখনও কখনও জনপ্রিয়তা পেয়েছে সেই সমস্ত ভিডিও গু-লি ব্যাপক পরিমাণে তাই সোশ্যাল মিডিয়ার ব্যবহার এই লকডাউনে সবথেকে বেশি হয়েছে বলে মনে করছেন অনেকে।

বেশ কিছুদিন আগে আলোচনার মূল কেন্দ্রবিন্দু ছিল দুইজন গায়ক এবং গায়িকা । একজন হচ্ছে হিমাচল প্রদেশের বাসিন্দা পবন এবং অন্যজন হচ্ছে পশ্চিমবঙ্গের বনগাঁর বাসিন্দা অরুনিতা কাঞ্জিলাল দুজনে ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে জনপ্রিয়তা পেয়েছে ব্যাপক পরিমাণে ।পাশাপাশি দুজন কেমিস্ট্রি দর্শকদের সামনে পরিস্ফুটিত বিভিন্ন ভিডিওর মাধ্যমে।

বেশ কিছুদিন আগে বিখ্যাত সিঙ্গার হিমেশ রেশমিয়া তাদেরকে সাথে নিয়ে একটি অ্যালবাম রিলিজ করেছিলেন ।এই অ্যালবামটি অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছিল ভারতীয় বাজারে ।কিন্তু এবার অন্য এক দাবী জানতে পারা গেল পবন এর ভক্তদের কাছ থেকে।

সারেগামাপা থেকে বিজয়ী হওয়ার পর অনেকেই হারিয়ে যায় তাদেরকে খুঁজে পাওয়া যায় না । কিন্তু পবন এর সাথে যাতে এমনটা না হয় তার জন্য তার ভক্তরা ইতিমধ্যে একটি ভিডিও প্রকাশ করেছে ।যে ভিডিও মাধ্যমে তাড়াতাড়ি করছে যে বলিউডের বিখ্যাত গায়িকা শ্রেয়া ঘোষালের সাথে পবনে যাতে জুটি তৈরি হয় ।

অর্থাৎ পবন এবং শ্রেয়া ঘোষাল যাতে একসাথে গান করে আগামী দিনে সেই দাবি রেখেছে তার ভক্তরা ।ইতিমধ্যেই ভিডিও মারাত্মক ভাইরাল হয়েছে ।এখন শুধু দেখার বিষয় এই ঘটনাটা কতটা সত্যতা লাভ করতে পারে

Leave a Reply

Your email address will not be published.

Back to top button