বিড়ি বাঁধতে বাঁধতে খালি গলায় অসাধারণ গান গাইলেন দরিদ্র গৃহবধূ! নেট দুনিয়ায় মুহূর্তের ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-যেখানে মানুষ ব্যস্ততার দোহাই দেখিয়ে নিজেদের প্রতিভা গুলিকে ধামাচাপা দিয়ে দেয় সেখানে কিন্তু কিছু মানুষ থাকে যারা শত ব্যস্ততার মধ্যেও কিন্তু নিজের প্রতিভাকে বিশ্বদরবারে সকলের সামনে তুলে ধরা আপ্রাণ চেষ্টা করেন ।এই বাড়ীর গৃহ বধু সেই তালিকার মধ্যে একজন ।যিনি নিজে কর্ম ব্যস্ত থাকার পরও নিজের প্রতিভাকে কিন্তু ভুলে যায়নি বরং কাজের মধ্যে দিয়েই চালিয়ে গেছে তার রেওয়াজ প্র্যাকটিস ।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে একাধিক মানুষ ভাইরাল হচ্ছে ।কখনো নাচ কখনো গান কখনো বা অন্য কোন প্রতিবার মাধ্যমে তারা দখল করছে খবরের শিরোনাম ।তবে সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে তা অত্যন্ত আলাদা ।সেখানে দেখা গেছে এক গৃহবধূ বাড়ির কাজ করার সাথে সাথে কিন্তু অপুরুপ সুন্দর কন্ঠে গেয়ে চলেছেন একের পর এক গান ।

ভিডিও দেখলে আপনি নিজেই বুঝতে পারবেন যে ওই গৃহবধূর গান গাওয়ার ইচ্ছে প্রবল পরিমাণে ।হয়তো কর্মব্যস্ততার কারণে অথবা পরিস্থিতির চাপে পড়ে তিনি তার প্রতিভাকে সময় দিতে পারেনা ।খোলা মাঠের মাঝে শতরঞ্জি পেতে বসে দ্রুতগতিতে বিড়ি বাঁধছেন এক মহিলা। আর বিড়ি বাঁধতে বাঁধতেই অবলীলায় গেয়ে চলেছেন একের পর এক গান।পূর্ব বর্ধমানের গলসির বাসিন্দা তিনি, নাম শিউলি মিদ্দার।

বিড়ি বেঁধে যেটুকুনি আয় হয় তা দিয়েই চলে সংসার। কিন্তু তারমাঝেও ভোলেননি নিজের প্রতিভা। কাজের ফাঁকে এভাবেই ভালবেসে অবলীলায় গান গেয়ে চলেন তিনি। বাদ্যযন্ত্র ছাড়াই করে যান রেওয়াজ।সম্প্রতি রাহাত ফতেহ আলী খানের গাওয়া “মেরে রাসকে কামার’ ও ফোক গান “ধন‍্য ধন‍্য বলি তারে” এই গান গেয়েই ভাইরাল হয়েছেন এই গৃহবধূ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button