চার বছরের যাত্রাপথের ইতি, ‘রানী রাসমনি’র অন্তিম পর্বের অভিনয়ে -এ কেঁ-দে ভাসালেন দিতিপ্রিয়া, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দিতিপ্রিয়া রায় । যদিও তিনি তার অভিনয় জীবন শুরু করেছিলেন একজন শিশুশিল্পী হিসেবে । যীশু সেনগুপ্ত সাথে একটি ছবিতে শিশুশিল্পী হিসেবে তাকে দেখা গিয়েছিল প্রথমবারের জন্য । আর তারপর থেকেই সকল দর্শকদের মন জয় করে নিয়েছেন এই অভিনেত্রী। বড় হয়ে তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বেশ কয়েকটি ধারাবাহিক এ। তবে তার মধ্যে উল্লেখযোগ্য একটি ধারাবাহিক ছিল রানী রাসমণি । এই ধারাবাহিকটি তার জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে পড়েছিল ।

কারন এই ধারাবাহিকে যাত্রাপথ অল্প ছিল না ।দীর্ঘ চার বছর ধরে একটানা ধারাবাহিকের যুক্ত থাকার ফলে ধারাবাহিকের প্রতিটি সদস্য তার নিজের পরিবারের অংশ হয়ে উঠেছিল। অভিনয়জগতে থাকাকালীন নানান ধরনের ওঠাপড়া ক-টুক্তি শি-কার হতে হয়েছে অভিনেত্রীকে। কিন্তু সেই সমস্ত কিছুকে পিছনে ফেলে তিনি এগিয়েছে নিজের লক্ষ্যের দিকে। এবং তার অভিনীত প্রতিটি মুহূর্ত আজও দর্শকদের মনে দা-গ কে-টে গেছে কারণ মাত্র ১৮ বছর বয়সী এই অভিনেত্রী ৫৩ বছর এক মহিলা চরিত্র খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছিলেন ।

যার ফলে ধারাবাহিকটি বহুবার টিআরপির দিক থেকে প্রথম স্থান অধিকার করেছিল । এবার সেই ধারাবাহিকের অন্তিম পর্ব শুটিং হয়ে গেল । আগামী  ৪ঠা জুলাই তার অন্তিম পর্ব এবং সেই অন্তিম পর্বের ধারাবাহিকে মুখ্য চরিত্র অর্থাৎ রানী রাসমনির অন্তর্ধান এর চিত্র দেখানো হবে। স্বাভাবিকভাবে এই ধারাবাহিকের প্রতি যথেষ্ট সচেতন ছিলেন অভিনেত্রী তাই শেষ হওয়ার কারণে আবেগপ্রবণ হয়ে পড়েছেন। তিনি নস্টালজিয়া তে ভেসে গেলেন অভিনেত্রী এবং তার অনুরাগীদের উদ্দেশ্যে শেয়ার করলেন তার কিছু অভিজ্ঞতা ।

তিনি বলেন “আগামী দিনেও যেন সকলে এই ধারাবাহিকের পাশে থাকেন।ক্লাস টেনে পড়ার সময় ‘রাণী রাসমণি’-র পথ চলা শুরু হয়। এখন ফার্স্ট ইয়ারে পড়ি, কিছুদিনের মধ্যেই সেকেন্ড ইয়ারে উঠব, তাই এই জার্নিটা আমার জীবনের সবচেয়ে কাছে হয়ে থাকবে”। যদি এই ধারাবাহিকটি শেষ হবার পর জনসাধারনের অনুমান আগামী আরো অনেক ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা যাবে তবে এমনটা জানা গেছে যে টলিউড ইন্ডাস্ট্রি ছেড়ে এবার বলিউডে অভিষেক বচ্চনের সাথে অভিনয় করতে চলেছেন এই বাঙালি অভিনেত্রী । যা তার অনুরাগীদের কাছে অত্যন্ত গর্বের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button