প্রকাশ্য রাস্তায় দাঁড়িয়ে মদ খেয়ে যুবতী যা করলেন! ঝড়ের বেগে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আমরা জানি যে মদ্যপান শরীরের পক্ষে কতটা ক্ষ-তিকর । শুধুমাত্র শরীর নয় তার পাশাপাশি আপনার সন্তান এবং সম্মানের পক্ষে যথেষ্ট পরিমাণে ক্ষ-তিকর । রাস্তাঘাটে আপনি বাইরে গেলে আপনার দিকে আঙ্গুল উঠতে পারে যদি আপনি প্রতিনিয়ত ম-দ খেয়ে মা-তলামি করেন । কিন্তু এই ঘটনাকে উপেক্ষা করেই এই সমস্ত বিষয়গু-লি কে উপেক্ষা করে মানুষ মদ্যপান করে চলেছে প্রতিনিয়ত এবং এমন কিছু ধরনের কান্ড ঘটিয়েছে যেগু-লি থেকে সৃষ্টি হচ্ছে হাসির পরিবেশ ।

আমরা আগেই বলেছিলেন যে সোশ্যাল মিডিয়াতে আমরা এমন কিছু জিনিস দেখতে পায় যা হয়তো কখনো সম্ভব হতো না আমাদের দেখা । কারণ পৃথিবীর বিভিন্ন প্রান্তে প্রতিনিয়ত কিছু না কিছু ঘটে চলেছে । এবং একার দ্বারা সমস্ত ঘটনার সাক্ষী থাকা সম্ভব নয় । কিন্তু সেই অসম্ভবকে সম্ভব করে তুলেছে সোশ্যাল মিডিয়ায় । তাই বর্তমান প্রজন্মের সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মাধ্যম এমনটা বললে খুব একটা ভুল হবেনা ।

এবার সেই সোশ্যাল মিডিয়া হাত ধরে উঠে এলো এমন একটি ঘটনা যা দেখলে আপনি অবাক হবেন । সমাজ গঠনের ক্ষেত্রে ছেলেদের পাশাপাশি মেয়েরাও অগ্র ভূমিকায় রয়েছে । কিন্তু মদ্য পানের ক্ষেত্র কিন্তু মেয়েরা পিছিয়ে নেই । আমরা এ মনটা বিশ্বাস করি যে ছেলেরাই সব থেকে বেশি মদ্যপান করে এবং মাতাল হয়ে যাবতীয় কাজকর্ম করে । কিন্তু এমনটা ভুল তার পাশাপাশি পাল্লা দিয়ে রয়েছে মেয়েদের নাম ।

সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা গেছে যে এক দম্পতি প্রকাশ্যে রাস্তায় দাঁড়িয়ে মদ্যপান করছে ।তবে শুধুমাত্র ছেলে নয় তার পাশাপাশি ওই যুবতী ও তার সাথে যোগদান করেছে । যে ঘটনাটি দেখতে পেয়ে রীতিমত অবাক হয়ে যায় নেট দুনিয়ার মানুষেরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button