একজোড়া নতুন দুর্দান্ত রিচার্জের প্ল্যান নিয়ে হাজির রিলায়েন্স Jio! জেনে নিন খুঁটিনাটি।

নিজস্ব প্রতিবেদন:আপনি কি জিওর গ্রাহক? তাহলে আপনাদের জন্য এই প্রতিবেদনটি বিশেষ গুরুত্বপূর্ণ হতে চলেছে।সম্প্রতি গ্রাহকদের জন্য জোড়া রিচার্জ প্ল্যান বাজারে নিয়ে এসেছে মুকেশ আম্বানির মালিকানাধীন এই সংস্থা।

এই রিচার্জ করলে গ্রাহকেরা বিনামূল্যে ডিজনি প্লাস হটস্টারের প্রিমিয়ামের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। আসুন জেনে নেওয়া যাক এই নতুন অফারে কি কি পরিষেবা গ্রাহকদের জন্য নিয়ে আসা হয়েছে।

জিওর এই নতুন দুটি রিচার্জ প্ল্যান হলো 4199 টাকা এবং 1499 টাকার। 1499 টাকার প্ল্যানটির ক্ষেত্রে প্রতিদিন দু জিবি করে ডাটা এবং পাশাপাশি আনলিমিটেড ভয়েস কল এবং দৈনন্দিন 100 টি এসএমএস এর পরিষেবা পাওয়া যাবে। অফারটি 84 দিন পর্যন্ত ভ্যালিড থাকবে। এবার আসা যাক 4199 টাকার প্লানটির কথায়। এই অফারটি বার্ষিক অর্থাৎ 365 দিন ভ্যালিড থাকবে।

যদি আপনি অনলাইন কোন গেম খেলে থাকেন কিংবা সিনেমা দেখতে পছন্দ করেন সেক্ষেত্রে এই দ্বিতীয় প্ল্যানটি আপনার জন্য বিশেষভাবে উপভোগ্য। কারণ এই অফারে আপনি দৈনন্দিন 3gb করে ডাটা, আনলিমিটেড ভয়েস কল ও 100 টি করে এসএমএস পরিষেবা পাবেন।

এছাড়াও এক বছরের জন্য ডিজনি +হটস্টার প্রিমিয়ামের সমস্ত অনুষ্ঠান দেখতে পারবেন আপনারা। জিওর অ্যাপ গুলি সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করা যাবে। এই দুটি প্ল্যানের মধ্যে কোন একটি রিচার্জ করলেই একটি কুপন কোড পেয়ে যাবেন আপনি।

এরপর হটস্টার এর ওয়েবসাইটে গিয়ে জিও নম্বর দিয়ে প্রিমিয়াম লগইন করতে হবে। এরপর আপনার কাছে একটি ওটিপি পাঠানো হবে।সেই ওটিপি টাইপ করে কুপন কোড টি অন্তর্ভুক্ত করলেই বিনামূল্যে এই ডিজিটাল পরিষেবা আপনি উপভোগ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button