ফাঁস হলো অভিনেত্রী শিল্পা শেট্টির একগুচ্ছ কেচ্ছা! স্বামীর রাজের থেকে কোন অংশে কম যান না তিনি!

নিজস্ব প্রতিবেদন :- ইতিমধ্যে সর্বত্র সবথেকে চর্চার বিষয় হয়ে উঠেছে অভিনেত্রী শিল্পা শেটি এবং তার স্বামী রাজ কুন্দ্রা। অ-শ্লীল ছবি বা পর্ন ভিডিও বানানোর জন্য 19 জুলাই রাতে রাজ কুন্দ্রাকে পু-লিশি হে-ফাজতে নেওয়া হয়। এরপর ২৩ শে জুলাই তাকে এসপ্ল্যানেড আদালতে পেশ করে মুম্বাই পুলিশ। আদালত তরফে 27শে জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

এছাড়াও রাজ কুন্দ্রার সিটি ব্যাংক এবং কোটাক মাহিন্দ্রা ব্যাংক এর অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করে করার নির্দেশ জারি করা হয়েছে ।এমনকি কোটাক মাহিন্দ্রা ব্যাংক এ ১ কোটি 13 লক্ষ টাকার হদিশ পাওয়া গেছে। যদিও এসবের মাঝে রাজ কুন্দ্রা জামিনের আবেদন করে জানিয়েছেন, হটশটস অ্যাপের এর জন্য মার্কিন যুক্তরাষ্ট্রের একটি কোম্পানির জন্য তিনি যে ভিডিওগুলো বানিয়েছিলেন সেগু-লিতে কোন যৌ-ন স-ঙ্গমের দৃ-শ্য নেই।

স্বামীর পাশাপাশি এবার নেট দুনিয়ায় বিতর্ক শুরু হয় অভিনেত্রীকে নিয়ে। অভিনেত্রীর চরিত্র নিয়েও বেশ কিছু প্রশ্ন এবং ঘটনা উঠে আসে। 2007 সালে হলিউডের বিখ্যাত অভিনেতা রিচার্ড গের ম-রণব্যা-ধি এ-ইডস নিয়ে সাধারণ মানুষকে সচেতন করে তোলার জন্য একটি অনুষ্ঠানে ভারতে এসেছিলেন । সেই অনুষ্ঠানে সকলের সামনে প্রকাশ্যেই শিল্পা শেটির হাতে চুমু খেয়েছিলেন রিচার্ড গের।

সমস্তটাই হাসি মুখে মেনে নিয়েছিলেন অভিনেত্রী। এরপর 2009 সালে উড়িষ্যার দক্ষিণ গোপাল মন্দিরে গিয়েছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। সেখানে এক পুরোহিত শিল্পাকে চুম্বন করেছিলেন। যার কোনো প্রতিবাদ করেননি অভিনেত্রী। শিল্পা সেটির স্বামী রাজকুন্দ্রার এই ঘটনায় পুনরায় উঠে এসেছে অভিনেত্রীর এই দুই কার্যকলাপ এবং বর্তমানে এই কারণে স্বামীর পাশাপাশি অভিনেত্রীকেও সকলের কটুক্তির সম্মুখীন হতে হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button