বিখ্যাত কোরিওগ্রাফার গণেশ আচার্যর সঙ্গে অভিনেত্রী শিল্পা শেট্টির দুর্দান্ত যুগলবন্দী মন মাতাল দুনিয়ায় সকলের! তুমুল ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বাংলার পাশাপাশি হিন্দী অভিনয় জগতে যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীরা বলিউড ইন্ডাস্ট্রিতে এখনো পর্যন্ত তরতাজা করে রেখেছে তাদের মধ্যে গোবিন্দা এবং শিলপা শেটি অন্যতম প্রথম সারির তারকা । বিভিন্ন রকমের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে গোবিন্দা কে । কখনো হাসি চরিত্রে তো কখনো আবার গম্ভীর চরিত্রে এবং প্রতিটি চরিত্রকে সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পেরেছিলেন গোবিন্দা ।

তার জন্যই এই মুহূর্তে জনপ্রিয়তার নিরিখে এখন অব্দি পড়েছেন তিনি । অপরদিকে শিল্পা সেটটিকে নিয়ে যতই বলব ততই কম পড়ে যাবে কারণ অভিনয় জগতে তাঁর অবদান খুব একটা কম নয় । বিভিন্ন নায়েকের সাথে অভিনয় করে সিনেমাগুলোকে ব্লকবাস্টার করার ক্ষেত্রে শিল্পা সেটির অবদান অনস্বীকার্য । বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা যায় বা যেত শিল্পা সেটিকে ।

তবে এখন আর তেমনভাবে বড় পর্দা তে দেখা যায় না তাকে বলা যেতেই পারে অভিনয় জগৎ থেকে আস্তে আস্তে নিজেকে গুটিয়ে নিচ্ছেন তিনি । কিন্তু এবার একই মঞ্চে দেখা গেল অভিনেত্রী শিল্পা শেঠি কে নাচ করতে। সম্প্রতি সুপার ডান্স ইন্ডিয়া রিয়েলিটি শো এর মঞ্চে আয়নারে গানের সাথে নাচতে দেখা গেল অভিনেত্রী শিল্পা সেটটিকে ।

কিছুদিন আগে শিল্পা শেট্টি স্বামী রাজ কুন্দ্রা যেভাবে পু-লিশের হাতে গ্রে-প্তার হয়েছে তাতে চাঞ্চল্য ছড়িয়ে ছিল গোটা নেট মাধ্যমে তার কিছুটা প্রভাব তার ক্যারিয়ার জীবনে পড়লেও সেসব নিয়ে বিন্দুমাত্র চিন্তিত নন তিনি বরং তিনি তার কাজে বিশ্বাসী । তাই জোর কদমে চালিয়েছে তার সমস্ত কিছু কাজকর্ম ।

তবে তার নাচের এই দৃশ্য দেখে রীতিমত মন্ত্রমুগ্ধ তার অনুরাগীরা । প্রত্যেকেই তাকে আবার আগের অবস্থায় দেখতে পেয়ে বেজায় খুশি । নাচের প্রতিটি স্টেপে ফুটিয়ে তুলেছেন তিনি তার পুরনো দিনের ভাবনাচিন্তা গুলিকে । যা দেখে দর্শকরা আগে মন্ত্রমুগ্ধ হয়ে যেত ইতিমধ্যে ভিডিও ভাইরাল হয়েছেন এর মাধ্যমে ছড়িয়ে পড়েছে সর্বত্র মন্তব্য ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button