এক মঞ্চে একসঙ্গে দুর্দান্ত গান গাইলেন অরুনীতা ও রানু মন্ডল! তুমুল ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এবার ইন্ডিয়ান আইডলের সবথেকে জনপ্রিয় মুখ অরুনিতা কাঞ্জিলাল এর সাথে গলা মেলালেন রানাঘাট স্টেশন চত্বরে গান গাওয়া একসময় গোটা নেট দুনিয়াতে আলোড়ন সৃষ্টি করে দেওয়া রানু মন্ডল । ঘটনাটি কোন গল্প রূপকথা নয় বরং বাস্তবে এমনটাই ঘটেছে । আমরা জানি যে অরুনিতা হচ্ছে পশ্চিমবঙ্গের বাসিন্দা । বাঙালি এই কন্যা নিয়ে গিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে মঞ্চ কাঁ-পিয়ে এসেছে যা মোটেও সহজ ব্যাপার ছিল না তার পক্ষে ।

তবুও তিনি এই অসাধ্য সাধন করেছে । যার ফলে জনপ্রিয়তার নিরিখে এখন অরুনিতাকে চেনে না এমন কোনো মানুষ নেই । রানাঘাটের থেকে উঠে মুম্বাই পাড়ি দিয়েছিল গান রেকর্ডিং এর জন্য । মূলত হিমেশ রেশমিয়া এবং অতীন্দ্র নামক যুবকের সহায়তায় রানু মন্ডল হয়েছিল আজকের রানু মন্ডল। অর্থাৎ স্টার । কিন্তু অত্যধিক পরিমাণে অ-হংকার জ-মে যাওয়ার কারণে পুনরায় আবার তাকে ফিরে আসতে হয়েছে আগের অবস্থাতে ।

ভাঙাচোরা একটা বাড়িতে এখনো বসবাস করছেন তিনি। এমনকি তার অস্বাভাবিক কিছু মন্তব্যের জন্য সৃষ্টি হয়েছে নেট দুনিয়াতে হাসির পরিবেশ। যা থেকে প্রতিনিয়ত কমেছে তার জনপ্রিয়তা। তবে এবার রানু মন্ডল এর তেরি মেরি গান একসাথে গাইলেন অরুনিত মন্ডল যা আলোড়ন সৃষ্টি করেছে নেট মাধ্যমে । সম্প্রতি কিছুদিন আগে ইন্ডিয়ান আইডলের গেস্ট হিসেবে ডাকা হয়েছিল রানু মন্ডল কে ।

বিচারক হিসেবে উপস্থিত ছিলেন হিমেশ রেশমিয়া । আমরা জানি ইন্ডিয়ান আইডলের একজন জনপ্রিয় পারফর্মার হচ্ছে অরুনিতা ।একাধিকবার দুর্ধর্ষ পারফরম্যান্স করে জয় করেছে দর্শকদের মন তার পাশাপাশি তার মিষ্টি কন্ঠস্বর আকৃষ্ট করেছে প্রত্যেককে। সেখানে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে যেখানে রানু মন্ডলের উপস্থিতিতে অরুনিতা কাঞ্জিলাল সেদিন হিমেশ রেশমিয়া ও রানু মন্ডলের গাওয়া জনপ্রিয় গান “তেরি মেরি কাহানি” গানটি সকলের মন জয় করে নেন। অরুনিতার কন্ঠে “তেরি মেরি কাহানি” গানটি শুনে আনন্দে আপ্লুত হয়ে যান বিচারক মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button