দুই নৌকায় দুজন দাঁড়িয়ে মাঝ গঙ্গায় বড় লাঠির উপর ঝু-লি’য়ে দেওয়া হল যুবতীকে, ঘটলো বি-পত্তি ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ধরুন আপনি কোন কারণে মানসিক চাপে রয়েছেন বা জীবনের এ-কঘে-য়েমি আপনাকে গ্রা-স করেছে তা হলে সবার প্রথমে যে বিষয়টির উপর প্র-ভাব প-ড়বে সেটি হলো আপনার হাসি । তৎক্ষণাৎ আপনার হাসি বন্ধ হয়ে যাবে । কোন কিছুই আর ভাল লাগবেনা । মনে হবে কিভাবে মুক্তি পাব এই জীবন দশা থেকে । সেই জীবন দশা থেকে মুক্তি পাওয়ার জন্য আপনি হয়তো অনেক কিছুই পন্থা অবলম্বন করতে পারেন । কিন্তু তেমন ভাবে ফল হয় না কোন কিছুতেই । শেষ অবধি আপনাকে আসতেই হবে ফেসবুক ইউটিউব বা সোশ্যাল মিডিয়ায় যে কোন প্ল্যাটফর্ম এর কাছে ।

কারণ এই সোশ্যাল মিডিয়ায় তো পারে আমাদের একঘেয়ামি জীবন কি আবার প্রাণোচ্ছ্বা-স করে তুলতে । হাসি মজার রা-গ অ-ভিমান কা-ন্না দুঃ-খ সমস্ত কিছুর মিশ্রিত মাধ্যম হচ্ছে এই সোশ্যাল মিডিয়া । এক ছাদের তলায় সবকিছু যেকোনো মুহূর্তে পাওয়া যায় বলে প্রত্যেকেই নিজেদের পরিস্থিতিকে খুঁজে পাই এই সোশ্যাল মিডিয়াতে । এবং তার সাথে সামঞ্জস্য রেখে চলার চেষ্টা করেন ।

কেউ দুঃ-খে রয়েছে সে দুঃ-খের কোন পোস্ট বা ঘটনা দেখে সেখান থেকে শিক্ষা নিতে পারে । এবং কিভাবে জীবনে এগিয়ে যাওয়া যেতে পারেন তার শিক্ষা পেতে পারেন ।তার পাশাপাশি এ-কঘে-য়েমি জীবনে হাসি ফুটিয়ে তুলতে সোশ্যাল মিডিয়াতে হাসির ঘটনা রয়েছে অনেকগু-লি । যেগুলো দেখলে পুনরায় আপনি চাঙ্গা হয়ে উঠবে । কিন্তু এই ঘটনা সত্যি যে কাউকে হাসিয়ে ছাড়বে। সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে ইউটিউবে এবং অন্যান্য প্ল্যাটফর্ম এ সেখানে দেখা যাচ্ছে যে নদীর মধ্যে দুইটি নৌকা রয়েছে ।

এবং দুইটি নৌকার কিনারে দাঁড়িয়ে রয়েছে দুই যুবক । দুই যুবকের মধ্যে রয়েছে একটি বড় লাঠি । অর্থাৎ ওই দুই যুবক নিজেদের মধ্যে যোগাযোগ রেখেছে একটি লাঠির মাধ্যমে এবং এক যুবতী হঠাৎ করে লাঠি ধরে ধরে এক নৌকা থেকে অন্যদিকে থাকা নৌকাতে পারাপার করছিল । ইতিমধ্যে এই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ছড়িয়ে পড়েছে সর্বত্র ।তার পাশাপাশি এই ধরনের ঘটনা সচরাচর দেখা যায় না বলে অনেকে শেয়ার করে রেখেছেন নিজেদের টাইমলাইনে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button