একি কান্ড! রেললাইনের ওপরে চলন্ত ট্রেনের সামনে দিয়ে দৌড়াচ্ছেন যুবক! তারপর যা হল! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বর্তমান সময়ে তৃতীয় বিশ্বের দেশগুলোতে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যা ক্রমশই বেড়ে চলেছে। এই সোশ্যাল মিডিয়া যে নিঃসন্দেহে মানুষের জীবনকে প্রভাবিত করতে পারে তাতে কোন সন্দেহ নাই। তবে আজকালকার যুগে মানুষ বাস্তব জীবনের থেকে বেশি ভার্চুয়াল দুনিয়ায় নির্ভর করে থাকেন।

সুতরাং আট থেকে আশি সকল বয়সের মানুষ এখন নেট মাধ্যমের বাসিন্দা হয়ে গিয়েছেন। এই নেট মাধ্যম আমাদের প্রতিনিয়ত নানান ধরনের ঘটনার সাক্ষী থাকতে বাধ্য করে।সোশ্যাল মিডিয়া বলতে আমরা সাধারণত ফেসবুক, হোয়াটসঅ্যাপ, টুইটারের মতো অ্যাপ্লিকেশনগু-লি কে বুঝে থাকি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার অন্যতম প্ল্যাটফর্ম ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে।

একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলের তরফ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওতে একটি ভয়াবহ দৃশ্য পরিলক্ষিত হচ্ছে।এতদুর পর্যন্ত পড়ার পর আপনাদের মনে হয়তো প্রশ্ন আসতেই পারে এমনকি রয়েছে সেই ভিডিওতে?প্রসঙ্গত সেই ভিডিওতে দেখা যাচ্ছে রেললাইনে বসে এক ব্যক্তি কিছু কাজ করছেন।এইসময় আচমকাই ট্রেন লাইনে একটি দ্রুত গতিতে এক্সপ্রেস ট্রেন প্রবেশ করেন।

খুব সাবধানতা সহকারে ট্রেনের সামনে থেকে সরে যান ওই ব্যক্তি। মুহূর্তের ভুলেই বড় কোনো দুর্ঘটনা ঘটতে পারতো এই সময়। স্টেশনে থাকা কোনো যাত্রী সম্ভবত এই দৃশ্যের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ইতিমধ্যে ভিডিওটি দেখে নেট নাগরিকরা অবাক হয়ে গিয়েছেন।

অনেকেই ভিডিওটির কমেন্ট বক্সে এই ধরনের কাজের জন্য ওই ব্যক্তির উদ্দেশ্যে তীর্যক মন্তব্য করেছেন। ভগবানের দেওয়া সব থেকে দামি উপহার আমাদের এই জীবন।কখনোই তাকে এভাবে বিপদের মুখে ফেলা উচিত নয় বলেই দাবি করেছেন নেট নাগরিকরা।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button