বিয়ের রাতেই স্ত্রী ডোনা কে চমকে দিয়েছিলেন সৌরভ! দাদাগিরির মঞ্চে বললেন সেই কথা! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:ক্রিকেট প্রেমীদের কাছে একজন অন্যতম ব্যক্তিত্ব সৌরভ গঙ্গোপাধ্যায়। বাঙালির ঘরের ছেলে বা মহারাজ এককথায় বাঙ্গালীর ইমোশন।ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন ক্যাপ্টেন হিসেবে হোক কিংবা একজন সেলিব্রেটি হিসেবে সবসময়ই চর্চায় থাকেন তিনি। সৌরভের পেশাগত জীবনের পাশাপাশি তার ব্যক্তিগত জীবনও চর্চায় থাকে। মনে করা হয় সৌরভ এবং তার স্ত্রী ডোনার প্রেম কাহিনী বলিউড সিনেমার গল্পকেও হার মানাবে।

জানা যায় তাদের দুজনের কিশোর বেলার প্রেম। বেহালায় এক পাড়ার মধ্যে থাকতেন তারা। ১৯৯৬ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তারপর দীর্ঘ সময় ধরে একসাথে সংসার করেছেন তারা। সৌরভের স্ত্রী ছাড়াও ডোনার পরিচয় একজন ওড়িশি ডান্সার হিসেবে। দীক্ষা মঞ্জরী নামে এক ডান্স গ্রুপ রয়েছে ডোনার।

সম্প্রতি সৌরভ এবং ডোনা কে নিয়ে একটি অজানা তথ্য নেট মাধ্যমে উঠে এসেছে। সকলেই জানেন জি বাংলা দাদাগিরি রিয়েলিটি শো একটি মুখ্য ভূমিকা পালন করে থাকেন সৌরভ। এই মঞ্চেই একটি সাক্ষাৎকারে সৌরভের স্ত্রীর ডোনাকে একটি মজাদার প্রশ্ন করা হয়। তার উত্তর দিতে গিয়ে ডোনা জানান,”বিয়ের রাতে সৌরভ আমার জন্য একটা সারপ্রাইজ রেখেছিল।

লর্ডসে খেলতে গিয়ে ম্যান অফ দ্যা ম্যাচ যে সোনার ব্রিটিশ মুদ্রাটি পেয়েছিল সেটি রকেটে করে একটি সোনার চেইন দিয়ে বাঁধিয়ে আমায় পরিয়ে দিয়েছিল”। ডোনা গাঙ্গুলীর মুখে দাদার এই মুহূর্তের কথা শুনে অবাক হয়ে যান সকলেই। তাদেরকে বিবাহিত জীবনের জন্য শুভেচ্ছা জানান অনুরাগীরা।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button