প্রায় 17 বছর ধরে স্ত্রী গৌরীর কাছে এই কথাটি লুকিয়েছিলেন শাহরুখ খান! ঝ’ড়ের বে’গে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এই মুহূর্তে খবরের শিরোনাম দ-খল করে রয়েছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গ্রেপ্তারি হওয়ার ঘটনা। আমরা জানি যে বলিউডের বিখ্যাত অভিনেতা হচ্ছে শাহরুখ খান যাকে গোটা বলিউড কিং খান নামে চেনেন। শুধুমাত্র বলিউড নয় তার পাশাপাশি হলিউডের কিন্তু তার প্রভাব রয়েছে। দ্বিতীয় স্থানে রয়েছে এই শাহরুখ খান। কিন্তু তার ছেলের এই ধরনের কর্মকাণ্ডের ফলে রীতিমতো প্রশ্ন উঠেছে নেটিজেনদের মনে এবং একাধিকবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কুরুচিকর মন্তব্যের শিকার হতে হয়েছে তাকে।

এই মুহূর্তে আরিয়ান খান জেল হেফাজতে রাখা হয়েছে। মা-দক কান্ডের সাথে যুক্ত থাকার জন্য নারকোটিস বিভাগের কর্মকর্তারা তাকে গ্রে-প্তার করেছে সমুদ্র থেকে। মুম্বাই থেকে গোয়া গামী একটি জাহাজে পার্টিতে মাদক দ্রব্য ব্যবহার করার অভিযোগ উঠেছিল আরিয়ান খানের বি-রুদ্ধে। কিন্তু তার ব্যাগ যে কোনো রকম কোনো মা-দক দ্রব্য পাওয়া যায়নি বলে জানিয়েছে নারকোটিস বিভাগের কর্মকর্তারা।

অপরদিকে ছেলের এই অবস্থা দেখে রীতিমতো কা-ন্নায় ভে-ঙে পড়ছে প্রতিনিয়ত তার মা গৌরী খান। কিন্তু ১৭ বছর ধরে শাহরুখ খান একটি কথা গৌরী খানের কাছ থেকে লুকিয়ে রেখেছিল ফাঁ-স করে দিলেন সতীশ শাহ। জনপ্রিয় সিনেমা চলতে চলতে শু-টিংয়ের সময় শাহরুখ খানের কোন একটি গোপন কান্ড ঘটে ছিল যেটা এতদিন ধরে তিনি গৌরী খানের কাছ থেকে লুকিয়ে রেখেছিলেন। তবে সেদিন টুইটের মাধ্যমে প্রকাশ্যে খবর জানিয়ে দিলেন সতীশ শাহ।

বেশ কিছুদিন আগে সতীশ শাহ একটি টুইট পোস্ট করেন এবং সেটিতে লেখেন ‘রেড চিলির ‘চালতে চালতে’ ছবির কাজ করার সময় কিছু টাকা আমার কাছে এসেছিল। সঙ্গে সঙ্গে শাহরুখ খান ফোন করে একটা কথা আমাকে বলেছিলেন ও আমায় বলেছিলেন সতীশ ভাই কিছু মনে করবেন না। একথা গৌরী যেন না জানতে পারে।’২০০৩ সালে শাহরুখ খান এবং জুহি চাওলার উদ্যোগে গড়ে ওঠে ড্রিমস আনলিমিটেড। কিন্তু বর্তমানে তার কোনো অস্তিত্ব নেই পরবর্তী ক্ষেত্রে গৌরি খান এবং শাহরুখ খান আঁচড়াতে গড়ে ওঠে রেড চিলিস এন্টারটেনমেন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button