খোলা আকাশের নিচে সরষে ক্ষেতের মধ্যে দাঁড়িয়ে রঙ্গবতী গানে দুর্দান্ত নাচলেন যুবতী! নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-সোশ্যাল মিডিয়া মানুষের জীবনের সঙ্গে জড়িত এক আশ্চর্যজনক মাধ্যম।। খুব অল্প সময়ের মধ্যেই নেট মাধ্যমে শেয়ার হওয়া বিভিন্ন ভিডিও দর্শকদের মনে জায়গা করে নেয়। এর মধ্যে যেমন নাচ বা গানের ভিডিও রয়েছে ঠিক তেমনভাবেই রয়েছে বিভিন্ন সৃজনশীল ভিডিও।এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা রানু মন্ডল থেকে শুরু করে আরো নানান ধরনের ব্যক্তিত্বের সঙ্গে পরিচিত হতে পেরেছি।

আজকের এই বিশেষ প্রতিবেদন এর সাহায্যে আমরা এমন একটি ভাইরাল ভিডিও সম্পর্কে জেনে নেব যা বর্তমানে সারা সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে।।এই ভিডিওটি তৈরি হয়েছে গোত্র চলচ্চিত্রে ইমন চক্রবর্তীর কন্ঠে রঙ্গবতী গানটি নিয়ে।ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে মৌ নামের এক যুবতী অসাধারণ কায়দায় এই গানের নাচ পরিবেশন করছেন।

গ্রাম্য কায়দায় শাড়ি পড়ে একদিকে চুল বেঁধে বেশ সুন্দরভাবে গানের তালে তালে নাচ করছেন ওই যুবতী। তার সঙ্গী হয়েছে নিখুঁত এক্সপ্রেশন ও ভঙ্গি। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি চরম ভাইরাল হয়ে উঠেছে।ডান্স স্টার মৌ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে।

সম্ভবত এই চ্যানেলটি ওই যুবতীর নিজস্ব চ্যানেল।যুবতীর নাচের প্রতিভা দেখে সকলে অবাক হয়ে গিয়েছেন। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করে নিতে পারেন।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button