মাত্র 15 হাজার টাকা দিয়ে মেশিন কিনে শুরু করে ফেলুন নিজের কোম্পানি! মাসে আয় করবেন মোটা টাকা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-আমরা একটু খেয়াল করলে দেখতে পাবেন যে আমাদের আশেপাশে ছোটখাটো অনেকগুলি ব্যবসা গড়ে উঠছে এবং অনেক মানুষ এখানে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করছে ।কারণ সে সমস্ত ব্যবস্থা রয়েছে প্রচুর পরিমাণে লাভ । আপনি হয়তো ভাবতেও পারবেন না যে এই ধরনের ব্যবসা থেকে এত পরিমাণে লাভ হতে পারে ।কিন্তু লাভ হচ্ছে বলেই মানুষ আগ্রহ হচ্ছে সেই সমস্ত ব্যবসা শুরু করতে।

আজকে আপনাদের সামনে পেপার কাটিং করে খাবারের থালা তৈরি করা ব্যবসা কথা বলতে চলেছি মেশিনের দাম কত পড়বে কত টাকা লাভ থাকবে সবকিছু জানবেন আজকের এই প্রতিবেদনেপাতা কাগজের পাতা বা পেপার কাটিং করে পাতা তৈরি করার ব্যবসা নিযুক্ত হয়েছে অনেকেই ।এর জন্য সাধারণত হ্যান্ড মেশিন, হাইড্রোলিক মেশিন এবং অটোমেটিক মেশিন পাওয়া যায় ।যেগুলো তিনটার মধ্যে একটা মেশিন করতেই পারেন ।

কিন্তু লক্ষ্য রাখবেন এমন একটি জায়গা থেকে ক্রয় করবেন যেখানে এই সমস্ত মেশিন তৈরি হয় । কারণ যদি কোনো কারণে এই সমস্ত মেশিনের কোন সমস্যা দেখা দেয় তাহলে যাতে আপনি খুব সহজেই সেখান থেকে সমাধান পেতে পারেন এবার সেই মেশিন যারা ইতিমধ্যে ব্যবহার করছে তারা কি জানাচ্ছে তা জেনে নিন এক নজরে।

সমস্ত তরফ থেকে জানানো যাচ্ছে যে মেশিনের মূল্য শুরু হচ্ছে 15000 টাকা থেকে । এরপর 17000 ,22000 এমনকি এক লাখ টাকা দামের মেশিন আছে ।আপনি যদি কম পুঁজিতে ব্যবসা শুরু করতে চান তাহলে অতি অবশ্যই 15000 টাকার মেশিন ক্রয় করে শুরু করতে পারেন শুধুমাত্র মেশিন কিনে নিলেন তারপর সমস্যার সমাধান হলো এমনটা কিন্তু নয় ।

কোম্পানি আপনাকে দেবে সার্ভিস ।অর্থাৎ বিনামূল্যে সার্ভিস দেবে যদি কোন কারণে আপনার মেশিনে কোন সমস্যা দেখা যায় । তার পাশাপাশি বাজারের সেলস বা মার্কেটিং শুরু করে দেবে তারাই । সূত্র অনুসারে মনটা জানা যাচ্ছে যে একটি সিঙ্গেল মেশিন থেকে আপনি কমপক্ষে প্রতি মাসে কুড়ি হাজার টাকা উপার্জন করতে পারবেন নিচে দেওয়া নাম্বারে আরও বিস্তারিত তথ্য আপনারা জানতে পারবেন ।ফোন নাম্বার:- 6294476169

Leave a Reply

Your email address will not be published.

Back to top button