সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন স্বস্তিকা-শোভন, সত্যিই কী তাদের সামনে বিয়ে? রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- যেহেতু আমরা আমাদের দৈনন্দিন জীবনে ক্লা-ন্তি দূর করতে মাঝেমধ্যেই বিনোদন জগতের দ্বারস্থ হয় তাই বিনোদন জগতের সাথে যুক্ত মানুষরা আমাদের খুব কাছের এবং প্রিয় হয়ে ওঠে মাঝেমধ্যে । ঠিক সেরকমই বাংলা সংগীত জগতে এক জনপ্রিয় গায়ক হলেন শোভন গাঙ্গুলি । যার অভিষেক ঘটে সারেগামাপা মঞ্চ থেকে । সারেগামাপার ফাইনালে জেতার পর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি । একের পর এক ছবিতে গান গেয়েছিলেন । লক্ষ্য লক্ষ্য দর্শকের মন জিতে নেন । তার পাশাপাশি তার কন্ঠস্বর প্রতিটা দর্শকের হৃদয় স্পর্শ করে এমনটা বলা যেতেই পারে।

বেস্ট কিছুদিন আগে শোনা যাচ্ছিল ইমন চক্রবর্তী অর্থাৎ জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী সাথে শোভন গাঙ্গুলি সম্পর্কের কথা । যদিও তাদের মধ্যে বয়সের ফারাক ছিল অনেকখানি । কিন্তু সে সমস্ত বাধা হয়ে দাঁড়ায়নি কোনদিন । চু-টিয়ে প্রেম করছিলেন তারা। তবে অজানা কোন কারণে তাদের প্রেমের বি-চ্ছে-দ ঘ-টে আর তারপরেই শোভন গাঙ্গুলি এবং ইমন চক্রবর্তী ধরে নেই উল্টো পথ । যদিও ইমন চক্রবর্তী মিউজিক ডিরেকটর নীলাঞ্জন ঘোষ এর সাথে ইতিমধ্যে বাগ-দা-ন সম্পর্ক সেরে ফেলেছে এবং আগামী দিনে খুব শিগগিরই তারা বিয়ে করতে চলেছে কিন্তু শোভন গাঙ্গুলি কি করছে জানতে নিশ্চয়ই আগ্রহী আপনার।

বেশ কিছুদিন আগে শোভন গাঙ্গুলি এক অভিনেত্রীর সেলফি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে এবং কোনরকম বা-ধা বি-প-ত্তি ছা-ড়াই তিনি জানিয়েছিলেন ভালো লাগার কথা এবং সেই অভিনেত্রী আর কেউ নয় বরং কি করে বলবো তোমায় ধারাবাহিকের মুখ্য চরিত্র রাধিকা অর্থাৎ স্বস্তিকা দত্ত । তার সাথে এখন বেশিরভাগ সময় দেখা যাচ্ছে শোভন গাঙ্গুলি কে। শোভন গাঙ্গুলি সাথে রাধিকার এই ব্যাপারটি সম্প্রতি বাড়িয়ে তুলেছে জ-ল্প-না। তাহলে কি শোভন গাঙ্গুলি প্রেম করছে রাধিকার সাথে প্রশ্ন ছিল অনেকের উত্তরে কি বললেন শোভন ?

জানাব আপনাদের।তিনি জানিয়েছেন তারা দুজনে খুব ভালো বন্ধু এবং মাঝে মধ্যে তাদের মধ্যে আড্ডা হয় । আ-ড্ডা এমন পর্যায়ে পৌঁছায় যে কখনও কখনও তাকে গাইতেও হতে পারে গান । তবে তাদের মধ্যে কোন প্রেমের সম্পর্ক নেই । প্রেম করলে বা প্রেমে পড়লে শোভন গাঙ্গুলি নিজে থেকেই সোশ্যাল মিডিয়াতে তার অনুগামীদের সাথে শেয়ার করে নেবেন এমনটা প্রতিশ্রুতি দিয়েছিলেন ওই দিন । এর পাশাপাশি স্বস্তিকা জানিয়েছে যে শোভন তার অত্যন্ত ভালো একজন বন্ধু এবংতিনি অত্যন্ত বেশি ব-ক-ব-ক করেন যার ফলে একজন ভালো শ্রোতা পেয়েছেন শোভন গাঙ্গুলি কে ।কলকাতার একটি অনুষ্ঠানে তাদের পরিচয় তারপরে বন্ধুত্ব হয় গভীর ভাবে । কিন্তু সব মিলিয়ে এই মুহূর্তে খবরের শিরোনামে এই দুই তারকা।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button