ভারী দুটি বস্তা নিয়ে রেললাইন পারাপার করছিলেন বৃদ্ধ। হঠাৎ ছুটে এলো দুরন্ত গতির ট্রেন! তারপর যা হল! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার সাথে আমাদের জীবন বর্তমানে অঙ্গাঙ্গিভাবে যুক্ত হয়ে গিয়েছে। আট থেকে আশি সকল বয়সের মানুষেরাই সোশ্যাল মিডিয়ার একজন অংশ হয়ে পড়েছেন। ব্যস্ততার মাঝে হোক কিংবা অবসর সময়ে সোশ্যাল মিডিয়ায় একঝলক চোখ না রাখলে মানুষের আজকাল আর চলে না। যুগের সঙ্গে তাল মিলিয়ে এই সোশ্যাল মিডিয়ার ব্যবহার যেন বেড়েই চলেছে।

খুব সহজেই ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধি পেয়ে যাওয়ায় সোশ্যাল মিডিয়ার সাহায্যে নিজের প্রতিভার বিকাশ ঘটাতে পারবেন অনেক মানুষ।উদাহরণ হিসেবে আমরা রানু মন্ডল এর কথা বলতে পারি।সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার একটি গানের ভিডিও এতটাই ভাইরাল হয়ে ওঠে যে তিনি বলিউডে অব্দি পৌঁছে যান। সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশনগুলোতে চোখ রাখলেই নিয়মিত বিভিন্ন নাচের, গানের কিংবা অন্যান্য নানান ধরনের ভিডিও দেখতে পাওয়া যায়।

যদিও অনেক ভিডিও মানুষের মনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করে। তবে একথা নিঃসন্দেহে বলা যায় মানুষ সোশ্যাল মিডিয়াকে অত্যন্ত উপভোগ করে থাকেন।।সম্প্রতি নেট মাধ্যমে একটি ভয়ঙ্কর ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে পাটনা স্টেশনের একটি দ্রুতগতিতে আসা ট্রেনের সামনে আচমকাই প্রায় দৌড়ে গিয়ে একটি বস্তা টেনে সরিয়ে আনেন এক বৃদ্ধ ব্যক্তি।যা দেখে অবাক হয়ে গিয়েছেন অনেকেই। ওই ব্যক্তিকে দেখে অত্যন্ত বয়স্ক মনে হয়।

কিন্তু তারপরেও দ্রুতগতিতে আসা ট্রেনের সামনে একটুও ভয় না পেয়ে চলে যেতে দেখা যায় তাকে। মুহূর্তের ভুলে এতে দুর্ঘটনা ঘটতে পারতো তাতে কোন সন্দেহ নেই।ইতিমধ্যেই নেট মাধ্যমে তুমুল ভাইরাল হয়ে উঠেছে এই ভিডিওটি। অনেকেই ভিডিওর কমেন্ট বক্সে এভাবে ওই ব্যক্তির যাওয়া নিয়ে নেতিবাচক মন্তব্য করেছেন।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button