ঢাকে কাঠি পড়লো রাজ-শুভশ্রীর বাড়ির দুর্গা পুজোয়! উপস্থিত ছিলেন অনেকেই! ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বাঙালির শ্রেষ্ঠ পুজোর দুর্গাপূজার ঘন্টা ইতিমধ্যে বেজে গেছে শহরের প্রতিটি অলিতে-গলিতে। তার ছায়া বা গন্ধ পাওয়া যাচ্ছে দেবীর আগমনের। গোটা বাংলা সেজে উঠেছে নতুন ভাবে। আলোতে তে ভরে গেছে শহরের প্রতিটি আনাচ-কানাচ। দূরে থাকা মানুষেরা আবার বাড়ি ফিরছে বহুদিন পর। খুশির আমেজে একসাথে মাতোয়ারা হতে চাইছে সকল বাঙালিরা।

সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী নিজেও। সম্প্রতি সেরকম একটি ভিডিও শেয়ার করলেন তিনি তার সোশ্যাল মিডিয়াতে। শুভশ্রী গাঙ্গুলী কে নিয়ে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না। তার জীবনকাহিনী ইতিমধ্যে আমাদের প্রত্যেকের জানা অভিনয় জগতে তার কতখানি অবদান রয়েছে সে ব্যাপারে আমরা প্রত্যেকে জানি।

গত চার বছর আগে পরিচালক রাজ চক্রবর্তী কে তিনি বিয়ে করেন তারপর সুখে শান্তিতে ঘর করার পাশাপাশি ক্যারিয়ার কেউ সমানভাবে খেয়াল রেখেছেন তিনি। তবে তাদের বাড়িতে বহু বছর ধরে দুর্গা পুজো হয়ে আসছে। গত বছরও আমরা সেই চিত্র দেখেছিলাম যেখানে দশমী সিঁদুর খেলা ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এবছরও তা শুরু হয়ে গেল।

সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী তার নিজস্ব ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে তার বাড়ির পুজো ইতিমধ্যে শুরু হয়ে গেছে। ঢাকের তালে মেতে উঠেছে গোটা বাড়ি। একটা সুন্দর প্রতিমা রাখা রয়েছে। তার পাশেই ঢাকিরা ঢাক বাজিয়ে শুরু করেছে দুর্গাপুজোর এই সুন্দর সময়কে। সেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এমনিতেই শুভশ্রী গাঙ্গুলী যা কিছু শেয়ার করেন তা ঝড়ের গতিতে ভাইরাল হয় এবারও তার অন্যথা হলো না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button