‘ও টুম্পা সোনা’ গানে তু-মুল নাচ ‘জিৎ -কোয়েলের’, ভিডিও ভাইরাল হলো ঝ-ড়ের গতিতে, রইলো ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :– টুম্পা গানে এবার ভাইরাল অভিনেতা জিৎ । আমাদের দেশে বলাবাহুল্য আমাদের এই রাজ্যে প্রতিভার অ-ভাব নেই । কখনো রিকশাওয়ালাকে সুরেলা কন্ঠে গান গাইতে দেখবেন তো কখনো আবার মনে পড়বে আপনার রানু মন্ডল এর কথা । শুধুমাত্র প্রচারের অ-ভাবে এই সমস্ত মানুষ-গু-লি অ-গোচরে হা-রিয়ে যা-য় তাদের প্রতিভাকে সাথে নিয়ে । সেরকমই সম্প্রতি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে । বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া এমনই এক ধরনের প্লাটফর্ম ।

যেখানে আমরা প্রত্যেকেই অনেকে ভাইরাল হতে দেখি কোনো না কোনো ব্যক্তিকে । তাই প্রতিদিনই সোশ্যাল মিডিয়ার চাহিদা । জীবনে একবার না একবার ভাইরাল হতে চাই প্রত্যেকে । বেশ কয়েকদিন আগে ইউটিউব একটি গান প্রকাশিত হয়েছিল সেটি মুহূর্তের মধ্যে দ-খল ক-রেছিল খবরের শিরোনাম । বলাবাহুল্য এখনও পর্যন্ত সেই গানটি স-মা-লো-চ-না বা চর্চার মধ্যে রয়েছে । গানটির নাম টুম্পা সোনা

। এই গানে টুম্পা নামক একটি মেয়ের জীবন কাহিনী তুলে ধরা হয়েছে । যে অন্য একজনের জীবনে এসে তার জীবনের ভাবনা পাল্টে ফেলেছে তবে টুম্পার গল্প মনে ধরেছে সকলের । আট থেকে আশি সকলের মুখে এই গানটি শোনা যায় । অসম্ভব একটা এনার্জি নিয়ে তৈরি হয়েছে এই গানটি । এবং মূলত এই গানটি কে সাথে নিয়ে বিভিন্ন ধরনের ভ-ঙ্গিমায় বিভিন্ন কায়দায় নাচতে দেখা গেছে বিভিন্ন যুবক যুবতীদের ।

যতই দিন যাচ্ছে ততই যেন বেড়ে চলেছে টুম্পা গানের সাথে তাল মিলিয়ে অভিনয় এবং নাচ । ঠিক সেরকমই সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে । তবে এবার আর কোনো যুবক যুবতী নয় বরং এই টুম্পা গানে ভাইরাল অভিনেতা জিত । সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে সেখানে জিতের বিভিন্ন নায়িকার সাথে ছবির বিভিন্ন মুহূর্ত ছোট ছোট অংশ তুলে ধরা হয়েছে এবং

গানের লাইন এর পরিপ্রেক্ষিতে সেই সমস্ত অংশ-গু-লি কে সাজিয়ে একটি বড় আকারের ভিডিও তৈরি করা হয়েছে যেটি সম্প্রতি প্রকাশিত পেয়েছে ইউটিউব চ্যানেলে । মুহূর্তের মধ্যে ভাইরাল ভিডিওটি । ভিডিওটি এত পরিমাণে ভাইরাল হয়েছে যে মুহূর্তের মধ্যে কে-ড়ে নি-য়েছে নেটদুনিয়া নেটিজেনদের মন । তার পাশাপাশি সেই ভিডিওতে এসেছে প্রচুর ভিউস এবং শেয়ার । অনেকে আবার কৌ-তু-হলের ব-শে ক-রে বসেছে বিভিন্ন ধরনের মজার মন্তব্য ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button