মিঠাই কে নিয়ে স্বপ্নে দারুন রোমান্টিক নাচ নাচলেন ‘উচ্ছেবাবু’ সিদ্ধার্থ! নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-মিঠাই ধারাবাহিকের কথা আমরা প্রত্যেকে জানি । বিগত কয়েকদিন থেকে টিআরপি নিরিখে একদম প্রথম স্থান অধিকার করে রয়েছে । এই ধারাবাহিকটি একান্নবর্তী পরিবারের যাবতীয় খুঁটিনাটি বিষয়গুলো অত্যন্ত সুন্দর ভাবে তুলে ধরা হয় এই ধারাবাহিকের মধ্যে ।যার ফলে দর্শকদের প্রচন্ড কাছের হয়ে গিয়েছে এই ধারাবাহিকটি ।

কিন্তু মিঠাই কথা অনুযায়ী এবার স্বপ্ন দেখা থেকে অর্থাৎ ডিরিম থেকে বাদ গেলোনা তার উচ্চ্ছে বাবু ।সম্প্রতি মিঠাই তার মাকে আচমকা হারিয়ে ফেলেছেন যার ফলে তার গোটা দৃশ্যটা শূন্যস্থানে পরিণত হয়েছে । তার মা হারানোর যন্ত্রণা তাকে ভেঙে টুকরো টুকরো করে দিয়েছে কিন্তু পরিবারের প্রতিটি সদস্য তাকে ভালো রাখার চেষ্টা করছে আনন্দ রাখার চেষ্টা করছে ।

যার ফলে একাধিক পন্থা অবলম্বন করে চলেছে প্রতিনিয়ত ।সে নিজেকে প্রমিস করে যে সে আর কোন দিন স্যাদ থাকবে না ।যে মিঠাই গোটা বাড়ি কে মাথায় করে রাখতো সে এখন সারাদিন ঘুমাচ্ছে ।মানসিক শান্তি নেই ।তবে হঠাৎ করেই কল্পনার জগতে চলে গেল সিদ্ধার্ত ।

মিঠাই মায়ের মৃত্যু সংবাদ শুনে ব্যাঙ্গালোর থেকে তড়িঘড়ি করে চলে আসি সিদ্ধার্থ যার ফলে তারা বস হওয়া হলো না সেই জায়গায় তোরসা হয়েছে নতুন মালিক এবং সিনিয়র অমানবিক হুকুম জারি করে চলেছে ক্রমশ সিদ্ধার্থের উপরে কিন্তু হঠাৎ করে অফিসে সকলের সামনেই সিদ্ধার্ত গানটা গাইতে শুরু করে।

অফিসের সকলের সামনে গান গাইতে গাইতে হঠাৎই দাদুর নাতি চলে যায় কল্পনার জগতে। তারপর সে দেখে ‘তুম সেহি’। গানের সঙ্গে মিঠাইয়ের সাথে সে কাপল ড্যান্স করছে। তবে এটা কিছু নতুন নয়, এর আগেও দেখা গিয়েছে বাস্তবে মিঠাই এবং সিদ্ধার্থকে কাপল ডান্স করতে।ইতিমধ্যে এই এপিসোড টি ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে ব্যাপক পরিমাণে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button