বাবা রাজের জন্মদিনে শুভশ্রীর কোলে থেকেই বাবাকে ‘হ্যাপি বার্থডে পাপা’ বললো ইউভান, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- কথা বললো জুবাণ । টলিউড ইন্ডাস্ট্রিতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী জুটি থাকে যারা অভিনয় জগতের পাশাপাশি বাস্তব জীবনেও কিন্তু আমাদের মন জয় করে নেয় । ঠিক তেমনি টলিউড ইন্ডাস্ট্রিতে সবথেকে জনপ্রিয় দুই জুটি হলো রাজ এবং শুভশ্রী । একথা আমরা সকলেই জানি । পরিচালক রাজ চক্রবর্তী মিমি চক্রবর্তীর দীর্ঘদিনের সম্পর্ক থাকলেও সেই সম্পর্ক পরিণতি পায় নি । শেষে শুভশ্রীর গলায় মালা পরাতে হয় আর । তাতে বেজায় খুশি শুভশ্রী । সেই খুশি মাঝেমধ্যেই ফুটে ওঠে সোশ্যাল মিডিয়াতে।

বর্ধমানের প্রত্যন্ত গ্রাম থেকে নিয়ে স্বপ্ন পূরণের জন্য পাড়ি দেয় কলকাতাতে শুভশ্রী । চলে ল-ড়াই-সং-গ্রাম । অবশেষে ‘পরান যায় জলিয়া রে’ ছবির মাধ্যমে তিনি নিজেকে আ-ত্মপ্রকাশ করেন । এবং তারপর একের পর এক দু-র্দান্ত হিট ছবিতে অভিনয় করে রীতিমতো জনপ্রিয়তার তু-ঙ্গে পৌঁছে যায় অভিনেত্রী । মাঝেমধ্যে বর্ধমানের বাড়িতে দেখা যায় তাকে । কিন্তু বেশিক্যাপশনরভাগ সময় তিনি কলকাতায় থাকেন।

রাজ চক্রবর্তীর সাথে বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হবার পর পুজোর সময় অ-ন্তঃস-ত্ত্বা ছিলেন তিনি । এবং তারপর ছোট্ট ফুটফুটে একটি পুত্র সন্তানের জন্ম দেন তিনি যার নাম যুবান। ছোট্ট একরত্তির এই ছেলের জন্ম হবার পরেই তার নামে একটি ফ্যান পেজ খুলে দেওয়া হয় । এবং রীতিমত ছোটখাটো সেলিব্রিটি হয়ে ওঠে এই নবাব পুত্র। তবে সব বা-ধা পেরিয়ে অবশেষে নতুন নতুন খাবার খাওয়ার সুযোগ এলো তার । কারণ সম্প্রতি হয়ে গেল তার অন্ন প্রসন্ন। হালিশহরের বাড়িতে বসে ছিল অনুষ্ঠানের আসর ।

এমন কোনো তারকা ছিলো না তাদের দেখা যায়নি সেদিন অনুষ্ঠানে । আর এরই মাঝে ছিল রাজ চক্রবর্তীর জন্মদিন । সেই উপলক্ষে শুভশ্রীকে দেখা গেল তার ছোট্ট ছেলেকে কথা বলানোর চেষ্টা করছে । সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে রাজ চক্রবর্তী ক্যামেরা ধরে রয়েছে অর্থাৎ মোবাইল ধরে রয়েছে এবং ক্যামেরার ওপারে রয়েছে শুভশ্রী ও তার ছেলে । শুভশ্রী তার ছেলেকে কথা বলানোর চেষ্টা করছে এবং বলানোর চেষ্টা করছে যে সেও যেন তার বাবাকে হ্যাপি বার্থডে জানাই বা শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই । হাসি মজার ভিডিওটি দুনিয়াতে তার অনুগামীদের প্রত্যেকের নজর কে-ড়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button