‘কী অ’প’রাধ ছিল আমাদের, কী অ’ন্যা’য় করেছিলাম আমরা!’, ভোটের আগেই আক্ষেপের সুর মমতার গলায়!

নিজস্ব প্রতিবেদন :- নির্বাচনী প্রচার চলছে জোরকদমের সাথে। শা-স-কদলের সমস্ত নেতৃবৃন্দের সাথে সাথে স্বয়ংক্রিয় দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় জো-র-কদমে প্রচারে নেমে পড়েছেন। এরইমধ্যে উত্তরবঙ্গ সফরে গিয়ে সাধারণ মানুষের উদ্দেশ্যে অ-ভি-মানী মন্তব্য করলেন তিনি। শুধুমাত্র অ-ভি-মান না, বাংলার জনগণের কাছে তিনি প্রশ্ন রেখে দিলেন।

এদিন জলপাইগুড়িতে রাজনৈতিক সভায় যোগদান করে প্রবল আক্ষেপ নিয়ে মুখ্যমন্ত্রী বলেন, ‘বাইরে থেকে এসে ভন্ড আরএসএস সব আসন নিয়ে চলে গেল!’এছাড়াও তিনি শাসকদলের করা একাধিক কর্মকাণ্ড সাধারণ মানুষের সামনে তুলে ধরার চেষ্টা করেন।

উল্লেখ্য লোকসভায় এখানে একটিও আসন জেতেনি তৃণমূল, সবটাই গিয়েছিল বিজেপির ঝুলিতে ৷ তাই ২১-এর কুরুক্ষেত্রের আগে জো-র-কদমে শেষমুহূর্তের প্রস্তুতি ঝালাতে এবং উন্নয়নের খতিয়ান নিয়ে উত্তরবঙ্গে হাজির মুখ্যমন্ত্রী । এছাড়াও বি-রো-ধীদের কেন্দ্র করে একাধিক মন্তব্য করেন তিনি।

একুশে নির্বাচন প্রায় সন্নিকটে চলে এসেছে। এই পরিস্থিতিতে তৃণমূল-বিজেপি সংঘর্ষ চরম পর্যায়ে পৌঁছে গিয়েছে। আ-ক্র-মণ প্রতিআ-ক্র-মণ এর ভিড়ে প্রায়শই একে অপরকে বিধছে রাজনৈতিক দলগু-লি। এই পরিস্থিতিতে কি হবে একুশের নির্বাচনের ফলাফল! তা এখনো প্রশ্নের মুখে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button