স্ত্রী কে নিয়ে সাইকেলে করে ঘুরতে বেরিয়ে পুরোনো প্রেমের কথা ভেবে নস্টালজিক হয়ে পরলেন গায়ক স্নিগ্ধজিৎ! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- নতুন প্রতিভা কে সামনে তুলে আনার ক্ষেত্রে বহু বছর ধরে যে রিয়েলিটি শোটি দর্শকদের মনে গভীর ভাবে জায়গা করে নিয়েছে সেটি হল সারেগামাপা । সারেগামাপা বাংলার পাশাপাশি হিন্দি ভাষাতে সম্প্রচারিত হয়ে থাকে । সারেগামাপাতে বিভিন্ন প্রতিযোগিতার তুলে ধরতে পারে বিশ্বদরবারে । ঠিক তেমনি গতবারের সিজনে ফাইনালিস্ট সৌমিকের কথা নিশ্চয়ই আপনাদের প্রত্যেকের মনে আছে । এবার সেই সময় দেখা গেল অতীতের স্মৃতি চারণ করতে । তবে একা নয় তার সাথে ছিল চির দিনের সঙ্গী তার স্ত্রী ।

এই সৌমজিৎ ভৌমিকের জীবনে জনপ্রিয়তা আসে সারেগামাপার মঞ্চে থেকে । সেখান থেকে একের পর এক দু-র্ধর্ষ বাংলা হিন্দি নানান ধরনের গানকে জয় করে নিয়েছেন দর্শকদের মন । তার পাশাপাশি দর্শকদের ভালবাসা পেয়ে ফাইনালে পৌঁছে ছিল তিনি । তারপর থেকে তাকে আর কেউ আ-টকে রাখতে পারেনি ।

সারেগামাপা সম্প্রসারণ শেষ হয়ে যাওয়ার পরও সৌমজিৎ কে দেখা যায় বিভিন্ন নামিদামি অনুষ্ঠানে গান গাইতে এবং ধীরে ধীরে তিনি তাঁর জনপ্রিয়তা বাড়িয়েই চলেছেন । বলতে পারেন হয়ে উঠছে এই বাংলার একজন জনপ্রিয় গায়ক । তার সুরেলা কন্ঠ মানুষকে এতটা আবেগপ্রবণ এবং মন্ত্রমুগ্ধ করে তোলে যে প্রতিটি মানুষ নিজের পরিস্থিতির সাথে সৌমজিৎ এর কন্ঠে অনুভব করতে পারে ।

কিন্তু সৌমজিৎ এর জীবন কাহিনী যদি আপনি শোনেন তাহলে কিছুটা হলেও অবাক হবেন । অনেক বছর আগে থেকেই একটি মেয়েকে ভালোবাসতো এবং মনের মধ্যে ছিলো অদম্য জেদ যে এই ভালোবাসাকে তিনি পরিণতি দেবেন । অবশেষে তিনি করতে পেরেছেন সেটি ।জীবনে অনেক ওঠানামা এসেছে কিন্তু কখনো একে অপরকে ছেড়ে থাকার কথা ভাবতেও পারেনি তারা । তাই তো এতদিন কষ্ট করার পর নিজেকে নিজের ভালবাসার মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছেন তিনি । যা তার কাছে অত্যন্ত ভাগ্যের বলে মনে করেন তিনি নিজেই ।এবার সেই সময় দেখা গেল অতীতের স্মৃতি চারণ করতে ।

সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে দেখা যাচ্ছে যে একটি সাইকেল নিয়ে তার প্রেমিকার পুরনো বাড়ির সামনে এসে উপস্থিত হয় তিনি । যদিও সাইকেলটি তার বোনের । কিন্তু তবুও সে সাইকেল থেকেই শুরু হয়েছিল তাদের প্রেমকাহিনী । সেই ঘটনারই পুনরাবৃত্তি করার জন্য পুনরায় সাইকেল নিয়ে উপস্থিত হয় তার প্রেমিকার বাড়ির সামনে এবং তাকে সাইকেলে চাপিয়ে গোটা এলাকা ঘুরে বেড়ালেন তিনি । এবং সেই মুহূর্তে ক্যামেরাব-ন্দী করা হয়েছিল যা পরবর্তী ক্ষেত্রে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যে ভিডিওটি এখন খবরের শিরোনামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button