মাত্র 15,000 টাকায় পেয়ে যাবেন দুর্দান্ত মডেলের টু হুইলার । জানুন ঠিকানা সহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া আমাদের এমন অনেক আশ্চর্য তথ্য সরবরাহ করে থাকে যা সাধারণত খালি চোখে ধরা পড়া সম্ভব নয়। এর আগেও আমরা বহুবার এই নেট মাধ্যমের সাহায্যে নানান ধরনের খোঁজ খবর সংগ্রহ করতে পেরেছি। সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল হয়েছে একটি অসাধারণ ভিডিও। ভাইরাল ভিডিওটি সেকেন্ড হ্যান্ড গাড়ি নিয়ে।

আমরা সকলেই জানি বর্তমান সময়ে যাতায়াতের জন্য যানবাহন কতটা প্রয়োজনীয়।বিশেষত বিগত বছরগুলোতে দেশজুড়ে লকডাউন চলার সময় যানবাহনের প্রয়োজনীয়তা অত্যন্ত মাথাচাড়া দিয়ে উঠে ছিল।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও থেকে জানা যাচ্ছে কলকাতার আদিত্য অটোমোবাইলসে খুব কম দামের মধ্যে সেকেন্ড হ্যান্ড কার পাওয়া যাচ্ছে।

মাত্র 15 হাজার টাকা থেকে মূল্য শুরু। যদি আপনি গাড়ি কিনতে আগ্রহী হয়ে থাকেন তাহলে আজই যোগাযোগ করতে পারেন।বিস্তারিত জানতে আমাদের প্রতিবেদনের সঙ্গে থাকা ভিডিওটি দেখে নিতে পারেন।আদিত্য অটোমোবাইলসের মালিকের কথা অনুযায়ী এই গাড়িগুলো মধ্যে বেশিরভাগই ২০১২—২০ এর মধ্যেকার মডেল।

এবং প্রতিটি গাড়ির মূল্যই নির্দিষ্ট আয়ত্তের মধ্যে। আমাদের এই প্রতিবেদনটি আপনার কতটা কাজে লাগবে তা জানাতে অবশ্যই ভুলবেন না। পরবর্তী প্রতিবেদন গু-লির উপর নজর রাখতে থাকুন।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button